Glenn Maxwell: ‘নিজের পরিবারকে…’, অ্যাডিলেডে মাঝরাতের ঘটনায় অনুতপ্ত ম্যাক্সওয়েল! – Bengali News | “It affected my family,” Glenn Maxwell reflects on drinking episode that led to his hospitalization

0

বেশ কয়েক দিন আগের ঘটনা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের মাঝেই। অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার অ্যাডিলেডে একটি পার্টিতে উপস্থিত ছিলেন। অনেক রাতে হঠাৎই দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়। এর নির্দিষ্ট কারণ বলা না হলেও অতিরিক্ত মদ্যপানের জন্যই ম্যাক্সওয়েল অসুস্থ হয়ে পড়েছিলেন বলে খবর। যে ঘটনায় নড়েচড়ে বসেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। ম্যাক্সওয়েলকে অবশ্য পুরো রাত হাসপাতালে কাটাতে হয়নি। চিকিৎসার পরই ছেড়ে দেওয়া হয়। তবে যে কারণে তাঁকে হাসপাতালে যেতে হয়েছিল, পরিবারের কথা ভেবে যেন লজ্জিত এবং অনুতপ্ত ম্যাক্সওয়েল। অন্তত তাঁর মন্তব্যে এমনটাই মনে হয়। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট, ওডিআইয়ের পর চলছে টি-টোয়েন্টি সিরিজ। দ্বিতীয় টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি সেঞ্চুরির রেকর্ড এতদিন ছিল রোহিত শর্মার দখলে। কয়েক সপ্তাহ আগেই ঘরের মাঠে আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন রোহিত। সংখ্যায় তাঁকে ছুঁয়ে ফেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। রোহিতের মতো দেশের জার্সিতে তাঁরও এখন পাঁচটি টি-টোয়েন্টি সেঞ্চুরি। এরপরই অ্যাডিলেডের সেই ঘটনা নিয়ে মুখ খুলেছেন গ্লেন ম্যাক্সওয়েল।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টির পর ম্যাক্সি বলেন, ‘আমি মনে করি, সম্ভবত পরিবারকে অস্বস্তিতে ফেলেছি। অবশ্যই এমন কোনও ঘটনা কাম্য ছিল না। বিশেষ করে ওই সময়টাতে। আমার ছুটি ছিল। ম্যাচের মধ্যে ছিলাম না। তবে নিজের মতো ফিটনেস ট্রেনিং, রানিং সবই করেছি। তরতাজা লাগছিল। টি-টোয়েন্টি সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করছিলাম।’

এর মাঝেই কি ভুলটা করে বসলেন? তবে তা থেকে দ্রুত ঘুরে দাঁড়িয়েছেন। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড কোনও কড়া সিদ্ধান্ত নেয়নি তাঁকে নিয়ে। ম্যাক্সওয়েল কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বোর্ডের প্রতি। ম্যাক্সি নিজেই এতটা অনুতপ্ত, এর চেয়ে বড় ‘শাস্তি’ আর কীই বা হতে পারে!

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed