Pre-Wedding Post: সরকারি হাসপাতালের অপারেশন থিয়েটারে প্রি-ওয়েডিং ফটোশ্যুট! ভাইরাল সেই ছবি – Bengali News | Pre Wedding photoshoot of a doctor done in operation theatre in Karnataka

0

হাসপাতালে চলছে ছবি তোলাImage Credit source: twitter

কর্নাটক: সাম্প্রতিককালে প্রি-ওয়েডিং ফটোশ্যুটের চল বেড়েছে অনেকটাই। যুবক-যুবতীরা বিয়ের আগে একসঙ্গে ছবি তোলেন। কখনও স্টুডিওতে ছবি তোলা হয়, কখনও আবার প্রকৃতির কোলে। যত দিন যাচ্ছে, ততই নতুন নতুন কায়দায় তোলা হচ্ছে প্রি-ওয়েডিং ছবি। সমুদ্রের বুকে, জঙ্গলের আলো-আঁধারিতে বা পাহাড়ের চুড়োয় দাঁড়িয়ে একে অপরের চোখে চোখ রেখে ছবি তুলছেন যুগলেরা। তাই বলে অপারেশন থিয়েটার। যেখানে মানুষের জীবন-মরণের লড়াই চলে, সেখানে নাকি ছবি তোলা হচ্ছে! এমন ছবিই প্রকাশ্যে এসেছে সম্প্রতি। সেই ছবিতে দেখা যাচ্ছে, অপারেশন থিয়েটারের মধ্যে লাইট-ক্যামেরা নিয়ে গিয়ে ছবি তোলা হচ্ছে।

কর্নাটকের চিত্রদূর্গের একটি হাসপাতালে এই ঘটনা ঘটেছে। যে চিকিৎসককে ছবিতে দেখা যাচ্ছে তিনি ড. অভিষেক। চিত্রদূর্গের জেলা হাসপাতালে দায়িত্বে রয়েছেন তিনি। সরকারি সেই হাসপাতালের ভিতরেই ছবি তোলার আয়োজন করে ফেলেছেন তিনি।

ভিডিয়ো দেখা যাচ্ছে, ওই চিকিৎসক এক রোগীর অস্ত্রোপচার করছেন। তাঁরে সহযোগিতা করছেন তাঁর হবু স্ত্রী। সব শেষে দেখা যাচ্ছে ওই রোগী উঠে বসছেন। ওটি-র মধ্যেই ক্যামেরা ও আলো নিয়ে ঘোরাফেরা করছেন বেশ কয়েকজন।

ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই শুরু হয় বিতর্ক। কীভাবে সরকারি হাসপাতালের ভিতর এমনটা করা হল, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে প্রশাসনকে। এরপরই কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী দীনেশ গুন্ডু রাও ওই চিকিৎসককে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন। তিনি এক্স মাধ্যমে লিখেছেন, সরকারি হাসপাতালগুলিতে মানুষকে পরিষেবা দেওয়া হয়। এগুলি কোনও রকম ব্যক্তিগত কাজের জায়গা নয়। আমি চিকিৎসকদের কাছ থেকে এমন ব্যবহার আশা করি না। শুধু ওই চিকিৎসককেই সাসপেন্ড করা হয়নি। বার্তা দেওয়া হয়েছে ওই হাসপাতালের সব কর্মীদের। এমন কোনও ঘটনা যাতে আর না ঘটে, তা নিশ্চিত করতে বার্তা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed