Leo Horoscope: হঠাত করে খরচ বেড়ে যেতে পারে, ব্যবসায় লাভ বৃদ্ধি! পড়ুন রাশিফল – Bengali News | Singha Rashifal 10th Fabruary 2024 saturday Leo Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? সিংহ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের সিংহ রাশিফল।

সিংহ রাশি

আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে যে কোনও বিশ্বস্ত ব্যক্তি বিশ্বাসঘাতকতা করতে পারে। ব্যবসা-বাণিজ্যে অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ বেশি হবে। অ্যালকোহল খাওয়ার পরে বাইরে গাড়ি চালাবেন না। অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। পরিবারে অহেতুক তর্কের কারণে আপনি অসুখী থাকবেন। আদালতের ব্যাপারে প্রতারিত হতে পারেন। অতএব, এই দিকে বিশেষ যত্ন নিন। নতুন ব্যবসা শুরু করা থেকে বিরত থাকুন। শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ কম থাকবে। চাকরিতে ঊর্ধ্বতনদের সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে।

আর্থিক অবস্থা: আজ হঠাৎ করে কোনও বড় খরচ হতে পারে। ব্যবসায় ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায় কঠোর পরিশ্রম সত্ত্বেও প্রত্যাশিত আয় না পাওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। ঋণ গ্রহণের প্রচেষ্টা সফল হবে।

মানসিক অবস্থা: প্রেমের সম্পর্কে প্রতারিত হওয়া গভীর মানসিক আঘাতের কারণ হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে অহেতুক বিবাদ হতে পারে। প্রেমের বিয়ের পরিকল্পনা ভারসাম্যহীন হতে পারে। বৈবাহিক জীবনে পারস্পরিক বিভেদকে আরও বাড়তে দেবেন না। অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। বাবা-মায়ের কাছ থেকে দূরে যেতে হতে পারে। সন্তানদের কাছ থেকে কিছু চাপের খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অধস্তন ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। যা মানসিক চাপ সৃষ্টি করবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ কিছু গুরুতর স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আগে থেকে থাকা গুরুতর রোগ সম্পর্কে একেবারেই অসতর্ক হবেন না। অনেক ঝামেলায় পড়তে হতে পারে। আবহাওয়াজনিত রোগ যেমন- কাশি, সর্দি, শরীর ব্যথা, বমি, ডায়রিয়া ইত্যাদি হলে তাৎক্ষণিক চিকিৎসা নিন। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। নিজেকে কাজে ব্যস্ত রাখুন। নিয়মিত যোগব্যায়াম, ব্যায়াম ও প্রাণায়াম করতে থাকুন।

প্রতিকার: আজ সুগন্ধি দ্রব্য দান করুন। আপনার স্ত্রীকে খুশি রাখুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed