Katwa: ‘দিনে ফেরি, রাতে চুরি’, উত্তর প্রদেশের বদায়ুঁ গ্যাংকে ধরল পুলিশ – Bengali News | Uttar Pradesh’s Bodayun gang was caught by the police in Kalna

0

গ্রেফতার দুষ্কৃতীরাImage Credit source: Tv9 Bangla

কাটোয়া: সোনার গহনার দোকানে ঢুকে লকার ভেঙে চুরি করেছিল ডাকাত দল। এবার সেই ডাকাতির ৭২ ঘণ্টার মধ্যে বড় সাফল্য পুলিশের। উত্তরপ্রদেশের কুখ্যাত বদায়ুঁ গ্যাংয়ের দুই মহিলা সহ সাত দুষ্কৃতীকে পাকড়াও করলেন কাটোয়া থানার পুলিশ আধিকারিকরা।

পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীদের কাছ থেকে ২৬ লক্ষ টাকার সোনার অলঙ্কার সহ নাগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা,পাঁচটি আগ্নেয়াস্ত্র, ৪০ রাউন্ড গুলি,১০ টি মোবাইল ফোন এবং দোকানের শাটার ভাঙার যন্ত্রপাতি, দড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, এই গ্যাং পূর্ব বর্ধমান জেলা সহ পার্শ্ববর্তী মুর্শিদাবাদ জেলাতেও চুরি করছিল। গ্যাংয়ের সদস্যরা সকলেই কাটোয়ার মিলপাড়ায় একটি বাড়িতে কয়েকমাস থেকে ভাড়া ছিল। অভিযুক্তরা দিনের বেলায় ফেরি করার নামে এলাকার বাজার-দোকানে প্রথমে রেইকি চালাত। আর এই রেইকিতে যুক্ত ছিলেন মহিলা। পেশা হিসেবে কম্বল বিক্রি করত তারা। যাতে কেউ কিছু বুঝতে না পারে। এক কথায় দিনে ফেরি করত রাতে চুরি করত।

এই বিষয়ে পূর্ব বর্ধমানের পুলিশ সুপার আমন দীপ বলেন, “আজ ধৃত সাতজনকেই নিজেদের হেফাজতে চেয়ে কাটোয়া আদালতে পেশ করবে কাটোয়া থানার পুলিশ।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed