Gold in Dreams:  স্বপ্নের মধ্যে সোনার গয়না ঘুর ঘুর করছে? জেনে নিন এর শুভ ও অশুভ অর্থ – Bengali News | Do you also see gold jewelery in your dreams

0

গায়ে থাকবে সোনার থাক থাক গয়না। ধন-সম্পত্তি বৃদ্ধির সঙ্গে সঙ্গে গনার বাক্সে অগাধ সোনার গয়না মজুত থাকবে, এমন স্বপ্ন বহু মহিলার। তবে বর্তমানে বাড়িতে সোনার গয়না রাখা বেশ বিপজ্জনক। সব পোশাকের সঙ্গে ম্যাচিং সোনার গয়না পরা, অধিকাংশ মহিলার শখ। কিন্তু সব ইচ্ছে কি পূরণ হয়। সোনার গয়না পেতে চাইলেই কি পাওয়া যায়। হ্যাঁ পাওয়া যায়। রাতে বা ভোরের দিকে অধিকাংশ প্রাণীই ঘুমের ঘোরে স্বপ্ন দেখেন। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, প্রতিটি স্বপ্নই একজনকে তার ভবিষ্যৎ সম্পর্কে শুভ বা অশুভ ইঙ্গিত দেয়। স্বপ্নের মধ্যে যদি সোনা বা সোনার অলঙ্কার দেখেন, তাহলে সেই স্বপ্ন দেখার রয়েছে নানা অর্থ। তবে সেই স্বপ্ন কতটা শুভ বা অশুভ, তা জেনে নিন এখানে…

অনেকেই সোনা পরার শখ। তবে আপনি যদি স্বপ্নে সোনার তৈরি গয়না দেখেন, তবে এরও একটি বিশেষ অর্থ রয়েছে। স্বপ্ন বিজ্ঞানে মনে করা হয় যে স্বপ্ন থেকে অনেক শুভ বা অশুভ ইঙ্গিত রয়েছে। ভবিষ্যতের সঙ্গেও সম্পর্কিত। স্বপ্নশাস্ত্র কী বলছে?

স্বপ্নে অঢেল গয়না দেখলে

এই খবরটিও পড়ুন

আপনি যদি স্বপ্নে সোনার তৈরি অনেক গয়না দেখেন, তাহলে এর মানে হল আপনি ভবিষ্যতে অনেক টাকা খরচ করতে চলেছেন। এমন পরিস্থিতিতে আপনাকে বুদ্ধি খাটিয়ে ব্যয় করতে হবে।

গয়না চুরি

যদি কোনও ব্যক্তি স্বপ্নে স্বর্ণালঙ্কার চুরি দেখে তবে তা শুভ স্বপ্ন বলে গণ্য হয় না। এই জাতীয় স্বপ্নের অর্থ হ’ল ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন বা কোনও সহকর্মীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। এই পরিস্থিতি হলে  সতর্ক হতে হবে।

অশুভ স্বপ্ন

যদি কেউ স্বপ্নে মাটিতে পড়ে থাকা সোনা পেয়ে থাকেন, তাহলে এর অর্থ হল অদূর ভবিষ্যতে ধানের ক্ষতির সম্মুখীন হতে পারেন। সেই সঙ্গে স্বপ্নে সোনার গয়না হারানোও শুভ বলে মনে করা হয় না। এর অর্থ হতে পারে যে আপনি ভবিষ্যতে অর্থ সঙ্কটে পড়তে পারেন।

স্বপ্ন কখন শুভ

যদি কোনও ব্যক্তি স্বপ্নে নিজেকে সোনার গয়না কিনতে দেখেন তবে এই স্বপ্নকে শুভ বলে মনে করা হয়। এর মানে হল ভবিষ্যতে অনেক সুবিধা পেতে পারেন। একই সময়ে, যদি স্বপ্নে কাউকে উপহার হিসাবে সোনার গয়না দেন, তবে তা শুভ স্বপ্ন হিসেবে দেখা হয়। এর মানে হল কর্মজীবনে সাফল্য পেতে পারেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed