Hooghly: ‘৩ লাখ ভোটে হারাব’, লকেটকে পাল্টা চ্যালেঞ্জ অসিতের – Bengali News | Asit Majumdar attacked Locket Chatterjee when she spoke about standing in Hooghly in upcoming lok sabha polls

0

লকেটকে আক্রমণ অসিতের Image Credit source: TV-9 Bangla

হুগলি: কে হচ্ছেন হুগলি লোকসভা কেন্দ্রের প্রার্থী? জল্পনার মধ্যে সকালেই বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেছিলেন তিনিই দ্বিতীয়বারের জন্য দাঁড়াচ্ছেন হুগলি থেকে। স্পষ্টই বলেছেলিনে, “হুগলি থেকে আমি গত লোকসভা ভোটে জয়ী হয়েছিলাম। এবারও হব। দ্বিতীয়বাবের জন্য হুগলি থেকে নিশ্চয় লড়ব।” বিকাল হতে না হতেই লকেটকে পাল্টা ৩ লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ করলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। সেই সঙ্গেই হুগলি থেকে তাঁর লোকসভা ভোটে দাঁড়ানো নিয়েও মাথাচাড়া দিল জল্পনা।

প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা ভোটে হুগলি থেকে তৃণমূলের প্রার্থী ছিলেন রত্না দে নাগ। বিজেপির প্রার্থী ছিলেন লকেট। সেই লকেটের কাছেই হেরে যান রত্না। যদিও তারপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। লোকসভায় শক্তি বাড়লেও একুশের বিধানসভা আসতে না আসতেই তৃণমূলের কাছে নাকানিচোবানি খেতে হয় পদ্ম শিবিরকে। বিধানসভা ভোটেও লড়েছিলেন লকেট। কিন্তু, আশাহত হতে হয় তাঁকে। চুঁচুড়ায় অসিত মজুমদারের কাছে পরাজিত হন। এবার সেই অসিতই লোকসভা ভোটের মুখে লকেটের উদ্দেশ্য়ে ছুঁড়ে দিলেন নতুন চ্যালেঞ্জ। 

এই খবরটিও পড়ুন

অসিত বলেন, “চ্যালেঞ্জ নিয়ে বলছি আড়াই-তিন লাখ ভোটে হারাব ওকে।” একইসঙ্গে লকেটের সাংগঠনিক দক্ষতা নিয়ে প্রশ্ন তুলে দেন অসিত। খোঁচা দিয়ে বলেন, “ও কাকে নিয়ে লড়বে? যার বিরুদ্ধে গালাগাল দিত তাঁকে পাশে নিয়ে বসে আছে। ওর দলের লোকই তো ওর বিরুদ্ধে।” এখানেই না থেমে তিনি আরও বলেন, “বিজেপির লড়াই তৃণমূলের সঙ্গে নয়। বিজেপিরই সঙ্গে বিজেপির লড়াই। তবে এটা ২০১৯ নয়, ২০২৪। আগেরবার মানুষ নরেন্দ্র মোদীর মিথ্যা কথায় বিশ্বাস করে যে ভুল করেছিল এবার আর সেই ভুল করবে না।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed