সিনেমা হলে কোন গোপন কাজ করেছিলেন অভিনেত্রী তিয়াসা লেপচা – Bengali News | This was what actress tiyasha lepcha said about her cinema hall incidents

0

বাংলা সিরিয়ালের ‘কৃষ্ণকলি’ তিনি। সিরিয়ালের গল্পে কীর্তন গান করতেন তিনি। নেগ্রো রং মেয়ে কৃষ্ণাঙ্গি হয়ে কালো মেয়েদের লড়াইকে পর্দায় তুলে ধরেছিলেন অভিনেত্রী তিয়াসা লেপচা। তিনি কিছুদিন আগেই ‘বাংলা মিডিয়াম’ নামের এক ধারাবাহিকে নামী ইংরেজি মিডিয়াম স্কুলে প্রধান শিক্ষিকার অভিনয় করে ফের দর্শকের মন জয় করে নিয়েছেন।

ইন্ডাস্ট্রিতে পা রাখার সময় বেশ লাজুক প্রকৃতির মানুষ ছিলেন তিয়াসা। অল্প কথা বলতেন, কৃষ্ণকলি হিসেবে নিজের জায়গা পাকা করতে চেয়েছিলেন সিরিয়ালের পর্দায়। করেওছিলেন অভিনেত্রী তিয়াসা লেপচা। সেই সময় তাঁর নাম ছিল তিয়াশা রায়। অভিনেতা সুবান রায়কে বিয়ে করেছিলেন তিয়াসা। শোনা যেত, তাঁদের নাকি দাম্পত্য সুখের। কিন্তু হঠাৎ জানা যায়, সংসারে অশান্তি লাগে তাঁদের। বিয়েটা ভেঙে যায় তিয়াসার। বেশ কিছুদিন সিঙ্গল থাকার পর তাঁর জীবনে আবারও ‘প্রেম’ আসে। সেই ‘প্রেমিক’-এর নাম সোহেল দত্ত।

এই খবরটিও পড়ুন

সোহেলের সঙ্গে একটি সাক্ষাৎকারে বসে তিয়াসা জানিয়েছেন, সিনেমা হলে তিনি গোপন এবং অনুচিত কাজ কী করেছেন। লজ্জায় লাল হয়ে তিয়াশা কিছুক্ষণ থমকে গিয়েছিলেন। তারপর বলেছেন, “অনেক কিছুই মুখে আসছে, সেগুলো বুঝে নিতে হবে। আমি এক্সপ্রেশন দিচ্ছি।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed