প্রেম সপ্তাহেও সঙ্গীহীন? পছন্দের সঙ্গিনীর সঙ্গে করুন ডেট, শুনবে সব ‘আবদার’! – Bengali News | AI can help you to get AI generated girlfriend, all you may need to know about Virtual AI Girlfriend

0

ভ্যালেন্টাইন্স ডে-তে সময় কাটানোর জন্য মনের মতো মানুষ খুঁজছেন? কিন্তু সেটাই তো এখন খুঁজে পাওয়া কঠিন। তাই সিঙ্গেল জীবনেই খুশি থাকার চেষ্টা করছে অনেক মানুষ। এবার সেই চিন্তা থেকে মুক্তি পেতে পারবেন আপনি। আপনাকে সাহায্য করবে AI অর্থাৎ কৃত্রিম বুদ্ধিমত্তা। আপনার যেমন পছন্দ আপনি তেমন মানুষের সঙ্গেই ঘুতে যেতে পারবেন। এক কথায় আপনার হয়ে পছন্দের মতো প্রেমিক বা প্রেমিকা খুঁজে দেবে AI। এখন কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিকে কাজে লাগিয়ে অনেক কিছুই সম্ভব। তবে প্রেমিক প্রেমিকা খুঁজে পেতে আর কেন কষ্ট করতে হবে। এই এআই জেনারেটেড গার্লফ্রেন্ড আপনার ভ্যালেন্টাইন্স ডে-কে বিশেষ করে তুলতে পারে।

AI জেনারেটেড গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড…

আপনি আপনার পছন্দ মতো AI জেনারেটেড গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড পেয়ে যাবেন, যার সঙ্গে AI চ্যাটবটে কথা বলতে পারে।

Anna Girlfriend Call Simulator

এটি এমন একটি অ্যাপ, যা গুগল প্লে স্টোরে সহজেই পাওয়া যায়। এই অ্যাপে দেওয়া তথ্য অনুসারে, আপনি এই প্ল্যাটফর্মে ভার্চুয়াল গার্লফ্রেন্ড ভিডিয়ো কল এবং তার সাথে চ্যাট করতে পারবেন। আপনি এক ক্লিকে একটি মেয়ের সঙ্গে কথা বলতে পারবেন। যে কোনও ভার্চুয়াল গার্লফ্রেন্ড আপনার একাকীত্ব কমাতে বা ব্রেকআপের পরে হতাস না হওয়া থেকে সাহায্য করতে পারে। এই অ্যাপটি Google Play Store-এ 3.5 রেটিং পেয়েছে এবং এখন পর্যন্ত এক মানুষ এটি ইনস্টল করেছে।

AI Girlfriend

আপনি AI গার্লফ্রেন্ড অ্যাপে বিনামূল্যে ট্রায়াল পাবেন। এই অ্যাপটি Google Play Store-এ 3.9 রেটিং পেয়েছে এবং এখন পর্যন্ত 100K মানুষ এটি ডাউনলোড করেছে। এই অ্যাপটি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে আপনি ভার্চুয়ালি নিজের পছন্দের মতো গার্লফ্রেন্ড পেয়ে যাবেন।

myanima

অ্যানিমি (Anime): এই ওয়েবসাইটে আপনি একটি ভার্চুয়াল এআই গার্লফ্রেন্ড পাবেন। আর তার সঙ্গে আপনি রোমান্টিক কথোপকথন, ডেটিং এবং ফ্লার্ট করতে পারবেন বলেই দাবি কোম্পানির। আপনি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর উভয় থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed