রয়েছে বিরুষ্কা জুটির বিনিয়োগ, বাজারে IPO আনবে এই বিমা সংস্থা – Bengali News | The company is bringing IPO, Virat Kohli and Anushka Sharma bought shares worth Rs 2.5 crore

0

বেঙ্গালুর নির্ভর ভারতীয় সংস্থা গোডিজিট (GoDigit)। মূলত বিমা সেক্টরে কাজ করে এই সংস্থা। কিন্তু এর পাশাপাশি স্বাস্থ্য, ট্রাভেল, ভেহিক্যাল, প্রপার্টি সংক্রান্ত বিভিন্ন পরিষেবা রয়েছে এই সংস্থার। এই সংস্থার সিইও জাসলিন কোহলি। সেই সংস্থায় বিনিয়োগ করেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। ডিজিটাল বিমায় আড়াই কোটি টাকা বিনিয়োগ করেছেন বিরুষ্কা জুটি। এই সংস্থা সম্প্রতি আইপিও আনছে শেয়ার বাজারে।

গোডিজিট জেনারাল ইনস্যুরেন্স লিমিটেড নিয়ে আলোচনা শুরু হয়েছে শেয়ার বাজারে। এর কারণ এই সংস্থার আইপিও। বিরাট কোহলি যে সংস্থায় বিনিয়োগ করেছেন তা নিয়েও আগ্রহ তৈরি হয়েছে শেয়ার কারবারিদের মধ্যে। বিরাট আবার এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও।

গো ডিজিট হেলথ ইনস্যুরেন্স লিমিটেড বাজারে আইপিও আনার প্রস্তুতি নিয়েছে। এর জন্য প্রয়োজনীয় নথি ইতিমধ্যেই জমা দেওয়া হয়েছে সেবি-র কাছে। এটিই প্রথম বিমা সংস্থা যা পুরোপুরি ক্লাউডের মাধ্যমে পরিচালিত হচ্ছে। গো ডিজিট বিমা সংস্থা ৪৪ কোটি ডলারের আইপিও আনবে বলে জানা গিয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed