Pet Pujo: বেহালা ক্লাবের মাঠে শুরু ‘পেট পুজো’, চার দিন রসনা তৃপ্তির সেরা সুযোগ – Bengali News | Food Festival named Pet Pujo season 6 starts from 4 January at Behala Club ground

0

বেহালা ক্লাবের মাঠে খাদ্য মেলার আয়োজনImage Credit source: TV9 Bangla

কলকাতা: শীতকাল শুরু হতেই বাংলার বিভিন্ন প্রান্তে শুরু হয়ে যায় মেলা। মেলা মানেই প্রচুর মানুষের সমাগম। হরেক রকম স্টল। সেই সঙ্গে বিভিন্ন খাবারের সম্ভার। কিন্তু মেলার আয়োজন যদি হয় কেবলমাত্র বিভিন্ন খাবারকে ঘিরে। তাহলে ভোজনরসিক বাঙালির কাছে তা আকর্ষণীয় হয়ে উঠতে বাধ্য। এ রকম মেলার আয়োজন হয়েছে কলকাতার বেহালায়। বেহালা ক্লাবের মাঠে শুরু হয়েছে খাদ্য মেলা। গত পাঁচ বছর ধরেই খাদ্যমেলার আয়োজন করে আসছে ওই ক্লাব। এ বছর মেলার ষষ্ঠতম বছর। ‘পেট পুজো সিজন-৬’ ঘিরে ইতিমধ্যেই ইতিমধ্যেই উন্মাদনা বেড়েছে বেহালাবাসীর মধ্যে।

বেহালা ক্লাবের মাঠেই আয়োজিত হয়েছে এই খাদ্য মেলা। ৪ জানুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘পেট পুজো’। তা চলবে ৭ জানুয়ারি পর্যন্ত। বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত এই মেলা চলবে। গত কয়েক বছরে এই মেলা উপলক্ষে মানুষের ঢলের সাক্ষী ছিল বেহালাবাসী। এ বছরও তাঁর ব্যতিক্রম হবে না বলে আশা উদ্যোক্তাদের।

এই ‘পেট পুজো’র মেলাতে থাকছে বিভিন্ন রকম খাবারের স্টল। সব মিলিয়ে প্রায় ৫০টি খাবারের স্টল রয়েছে। মণ্ডামিঠাই থেকে বিরিয়ানি সবই থাকছে এই মেলায়। বিভিন্ন ধরনের মুখোরোচক স্ন্যাকস, মিষ্টি থেকে শুরু করে মোঘলাই খানা, পিঠেপুলি সবই পাবেন বেহালা ক্লাবের খাদ্য মেলায়। শহরের নামীদামি ফুড ব্র্যান্ডও হাজির এই মেলাতে। ডমিনোজ, কেএফসি, ওয়াও মোমো, হাজি সাহেব, কেভেন্টর, গো লেবানিজ, মৌচাক, ঢাকাই পিঠেপুলি, ফুচকাম্যানের মতো একাধিক ব্র্যান্ডের স্টল থাকবে এই মেলায়। এর পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানও হবে মেলার চারদিন। লোকগীতি, রবীন্দ্রসঙ্গীতের অনুষ্ঠানের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed