Deepika Padukone Pregnancy: অবশেষে সন্তান প্রসঙ্গে মুখ খুললেন দীপিকা – Bengali News | Deepika Padukone Pregnancy: What is deepika and ranveer singh’s plan?

0

মা হতে চলেছেন দীপিকা?
মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন? অবশেষে সুখবর শোনালেন? না, মোটেও তেমনটা নয়। তবে দীর্ঘদিন পর সন্তান প্রসঙ্গে মুখ খুললেন তিনি। জানালেন, এবার ভাবছেন সন্তান নেবেন। তিনি ও রণবীর সিং, দু’জনেই শিশু পছন্দ করেন। পরিবার এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল বলিপাড়ার জুটি।

চাপে সলমন
বেজায় চাপে রয়েছেন এখন সলমন খান। কারণ করণ জোহরের প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। আসছে নতুন ছবি ‘দ্য বুল’। সেখানেই ব্রিগেডিয়র ফারুক বুলসারার ভূমিকায় অভিনয় করবেন তিনি। আর তার জন্যই চাই শরীরে ব্যাপক বদল। পাল্টেছেন ডায়েট, বেড়েছে শরীরচর্চার সময়। দিনে সাড়ে তিন ঘণ্টা কসরত করছেন ভাইজান।

আমিরের চুমু
মেয়ে ইরা খানের বিয়েতে ভাইরাল বাবা আমির খান। সকলের চোখ যখন আটকে ইরার ওপর, তখনই প্রাক্তন দুই স্ত্রীকে নিয়ে ব্যস্ত আমির খান। সুযোগ বুঝে প্রথম স্ত্রীর সামনেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের গালে বসিয়ে দিলেন চুমু। মুহূর্তে ভাইরাল ছবি।

মালাইকাকে আনফলো
দ্বিতীয় বার বিয়ে করেছেন আরবাজ খান। মেকআপ আর্টিস্ট সুরহা খান এখন তাঁর পত্নী। দ্বিতীয় বিয়ের পরেই প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে আনফলো করলেন তিনি। কিন্তু কেন? দ্বিতীয় স্ত্রীর চাপ, নাকি নিছকই কাকতালীয় এই ঘটনা? প্রশ্ন তুলেছেন মালাইকার ভক্তরা।

ট্রোল্ড নূপুর
আমির খানের মেয়ে ইরা খান ৩ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি। তবে এ কী কাণ্ড? সুপারস্টারের জামাই এলেন গেঞ্জি আর হাফ প্যান্ট পরে? ভিডিয়ো ভাইরাল হতেই কটাক্ষের শিকার ইরার বর নূপুর শিখরে। নেটিজ়েনদের মত, এমন করলে তো বিয়ে ভেঙে যাবে…।

খুশিকে নিয়ে খুশি জাহ্নবী
মা চলে গিয়েছেন, শ্রীদেবী আর নেই। খবর পেতেই দুই মেয়ে অর্থাৎ জাহ্নবী কাপুর ও খুশি কাপুর কান্নায় ভেঙে পড়েন। কিন্তু সেই সময় অদ্ভুত এক পরিবর্তন খুশির মধ্যে লক্ষ্য করেন জাহ্নবী। কী সেই পরিবর্তিন? তিনি কষ্ট পাচ্ছেন দেখে কান্না ভুলে জাহ্নবীকে আগলে ধরেন খুশি। সেই শেষ, তারপর থেকে খুশি কোনওদিন কাঁদেননি, সব সময় ভরসা দিয়েছেন জাহ্নবীকে। কফি উইথ করণ-এ কঠিন দিনের কথা শেয়ার করলেন পর্দার রুহি।

জাহাঙ্গীরের কান্না
বাবা সইফ আলি খান, বড় ছেলে তৈমুরকে বসতে দিয়েছেন গাড়ির প্রথম সিটে। ছোট ছেলে জাহাঙ্গীর উঠতে গিয়েই খেল বাবার জোর ধমক। আর তাতেই নিজেকে সামলাতে পারল না একরত্তি। হাউহাউ করে কেঁদে উঠল সে।

কেমন ছেলে পছন্দ?
এই মুহূর্তে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সিঙ্গল, অন্তত তেমনটাই দাবি তাঁর। যদিও প্রেমে তিনি বিশ্বাসী। ভবিষ্যতে সংসারেরও স্বপ্ন দেখেন তিনি। কেমন ছেলে পছন্দ? অভিনেত্রীর ইনস্টা স্টোরি বলছে, খানিক বয়স্ক, কালো রঙের লেদার জ্যাকেট পরিহিত ও বাজারে দুর্নাম রয়েছে, এমন পুরুষই নাকি মনে ধরে তাঁর।

দেবলীনার উত্তর
স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে আন্দামানে বেড়াতে গিয়েছেন বিধায়ক-কন্যা তথা অভিনেত্রী দেবলীনা কুমার। বিকিনি পরে ছবি দিয়েছিলেন। আর তাতেই চরম কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। দেবলীনাও ছেড়ে দেবার পাত্রী নন। প্রত্যেক ট্রোলারকে এক-এক করে জবাব দিয়েছেন তিনি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed