Crime Case: ৬০ দিনে ৬ কোটি টাকা আয়! BA ফেল হয়েও কীভাবে কামালেন দুই যুবক? – Bengali News | Crime Case: two boy who failed in BA earned 6 crore in last 2 months, now in police custody

0

গুজরাট: স্কুলের পর আর পড়াশোনা করেননি তাঁরা। কলেজে ভর্তি হলেও মাঝপথে পড়াশোনা ছেড়ে দেন। স্নাতক স্তরেও উত্তীর্ণ হতে পারেননি তাঁরা। কিন্তু গত ২ মাসে সেই দুই যুবক এত টাকা উপার্জন করেছেন, যা দেখে চোখ কপালে খোদ পুলিশের। মাত্র ৬০ দিনে ৬ কোটি টাকা উপার্জন করেছেন তাঁরা, অথচ এই এক বছরে টাকা রোজগার করতেও কালঘাম ছুটে যায় বহু মানুষের।

আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন সেই ৩৩ বছর বয়সী রূপেশ ঠক্কর এবং ৩৪ বছর বয়সী পঙ্কজভাই গোবর্ধন। পুলিশ জানিয়েছে, ১৯ বছরের এক কিশোরের অভিযোগের ভিত্তিতে তদন্ত করেই দুজনকেই গ্রেফতার করেছে পুলিশ। কিশোরের দাবি, তাঁর সঙ্গে ২ লক্ষের বেশি টাকার প্রতারণা হয়েছে। কিন্তু, পুলিশ তদন্তে জানতে পেরেছে, অঙ্কটা আসলে আরও অনেক বড়।

দুজনকে ধরা হলেও তাঁদের মাথা লন্ডনে বসে আছের বলে অনুমান পুলিশের। ধৃত দুজনের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১.১ কোটি টাকা উদ্ধার করা হয়ে। পুলিশ জানতে পেরেছে এভাবেই লোকজনকে ফাঁসিয়ে কোটি কোটি টাকা তুলেছে ওই দুই যুবক। ২ মাসে এভাবেই তোলা হয়েছে প্রায় ৬০ কোটি টাকা।

১৯ বছর বয়সী কৃষ একটি অভিযোগ করেছিলেন। তার তদন্তে নেমেই পুরো বিষয়টা সামনে আসে। গত বছরের অক্টোবরে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, অনলাইনে একটি কাজের প্রস্তাব গ্রহণ করে ফেঁসে যান তিনি। রেস্তোরাঁর রিভিউ লেখার কথা বলা হয়েছিল তাঁকে। প্রতি সপ্তাহে ১০,০০০ টাকা পাবেন বলে জানানো হয়েছিল। একথা শুনে কৃষ খুশি হয়ে যান।

এরপর মারিয়া নামে এক মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করেন। মারিয়া তাঁকে বলেন ১০০০ টাকা বিনিয়োগ করলে তিনি ৩০০ টাকা লাভ করবেন। একইভাবে ২০০০ টাকা বিনিয়োগ করলে ৬০০ টাকা ও ৩০০০ টাকা বিনিয়োগ করলে ৯০০ টাকা পাবেন। এই মহিলার পরামর্শে বিনিয়োগ শুরু করেন কৃষ। ধীরে ধীরে প্রচুর অর্থ হারান তিনি। মোট ২.৪৫ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন ওই যুবক। তারপর আর ফেরত পাননি কোনও টাকা। এরপর বিষয়টি পুলিশের কাছে পৌঁছলে সাইবার ক্রাইম অফিসার দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed