912 GB ডেটা আর 14 OTT অ্যাপ সাবস্ক্রিপশন ফ্রি, কারা দিচ্ছে সস্তায় সারা বছরের রিচার্জ – Bengali News | 912 GB ডেটা আর 14 OTT অ্যাপ সাবস্ক্রিপশন ফ্রি, কারা দিচ্ছে সস্তায় সারা বছরের রিচার্জ

0

প্রতিদিন প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করেন? আর দুপুর আসতে না আসতেই সেই ডেটা শেষ হয়ে যায়? তবে এবার এই সমস্যার সমাধান হবে। আপনি যদি প্রতিদিন 2 থেকে 3 জিবি ডেটা ব্যবহার করেন এবং অ্যামাজন প্রাইম বা ডিজনি প্লাস হটস্টারের মতো ওটিটি অ্যাপগুলি দেখতে পছন্দ করেন, তাহলে আপনাকে দুটি সবচেয়ে জনপ্রিয় প্ল্যান সম্পর্কে জানানো হবে। এই প্ল্যানে আপনি প্রচুর ডেটা পাবেন। Airtel এবং Jio কোম্পানির এই দুটি প্ল্যান তাদের নিজ নিজ কোম্পানির দুটি সবচেয়ে ব্যয়বহুল প্ল্যান। Airtel এবং Jio-এর এই প্ল্যানের বৈধতা 365 দিন। এর মানে আপনি যদি মাত্র একবার রিচার্জ করেন তাহলে সারা বছর রিচার্জ করার চিন্তা থেকে মুক্তি পাবেন।

Airtel-এর প্ল্যান:

Airtel-এর সবচেয়ে দামি প্রিপেইড প্ল্যান হল 3,359 টাকা। এই প্ল্যানের বৈধতা 365 দিন। এই প্ল্যানে আপনি প্রতিদিন 2.5 জিবি ইন্টারনেট ডেটা পাবেন, যা পুরো বছরে 912 জিবি ডেটার বেশি হয়ে যায়। ফলে যত ইচ্ছে ইন্টারনেট ব্যবহার করতে পারেন। এই প্ল্যানে আপনি এক বছরের জন্য বিনামূল্যে আনলিমিটেড কলের পাশাপাশি রোমিং কলের সুবিধা পাবেন। এছাড়াও, এটি প্রতিদিন 100টি এসএমএস ফ্রিতে পাবেন। এই প্ল্যানে আপনি 5G ডেটা পাবেন। তার সঙ্গে এক বছরের জন্য Disney Plus Hotstar-এর মেম্বারশিপ, Apollo 24*7 সার্কেল সুবিধা (3 মাসের জন্য), বিনামূল্যে HelloTunes এবং Wynk Music পাবেন।

এই খবরটিও পড়ুন

Jio-এর প্ল্যান:

Jio-এর সবচেয়ে ব্যয়বহুল প্ল্যানটি হল 4,498 টাকা, যাতে আপনি 365 দিনের বৈধতা পেয়ে যাবেন। এই প্ল্যানের আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন, অর্থাৎ এক বছরে মোট 730 জিবি আনলিমিটেড 5G ডেটা দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিং, দৈনিক 100টি SMS এর পাশাপাশি Amazon Prime, Disney Plus Hotstar, Sony Liv, Zee5, Jio Cinema প্রিমিয়াম সহ মোট 14টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed