Bus Accident: বাসের সামনেটা নেই, ভিতরে তালগোল পাকানো ২৭টা দেহ, পিকনিক করতে গিয়ে মর্মান্তিক পরিণতি – Bengali News | At Least 27 Dead, 14 injured after Picnic Bus Head on Collided with Truck in Assam

0

দুমড়ে-মুচড়ে গিয়েছে বাসটি।Image Credit source: ANI

গুয়াহাটি: নতুন বছরের শুরুতেই পাড়া ঝেটিয়ে সকলে যাচ্ছিলেন পিকনিকে। কিন্তু গন্তব্যে আর পৌঁছনো হল না। মাঝপথেই দুর্ঘটনায় শেষ সবকিছু। পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১৪ জনের। গুরুতর জখম আরও ২৭ জন। বুধবার ভোর ৫টা নাগাদ একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকের। দুমড়ে-মুচ়ড়ে যায় বাসের একাংশ।

দুর্ঘটনাটি ঘটেছে অসমের দেরগাঁও-তে। ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, অসমের আথখেলিয়া থেকে বালিজানে পিকনিক করতে যাচ্ছিলেন ৪৫ জন সদস্য। সকলে একই পাড়ার বাসিন্দা। পিকনিক করতে ভোর ৩টে নাগাদ তারা সবাই রওনা দিয়েছিল। গন্তব্যে পৌঁছনোর কিছুটা আগেই, দেরগাঁওতে উল্টোদিকে মারগেরিতা থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। সামনের অংশটি সম্পূর্ণ ভেঙেচুরে দুমড়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ক্রেন দিয়ে ট্রাকটিকে সরানো হয় এবং দুর্ঘটনাগ্রস্থ বাস থেকে একে একে যাত্রীদের উদ্ধার করে আনা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই ১৪ জন যাত্রীর মৃত্যু হয়েছে। গুরুতর জখম আরও কমপক্ষে ২৭ জন। তাদের উদ্ধার করে জোরহাট মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। একাধিক আহত যাত্রীর অবস্থাই  সঙ্কটজনক বলে জানা গিয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed