‘যে আমায় বিশ্বাস করে না, তাকে…’, কোন আক্ষেপের সুর অপরাজিতার গলায় – Bengali News | ”aparajita adhya opens up on her past experience of life

0

অপরাজিতা আঢ্য। টলিপাড়ার অন্যতম চর্চিত নাম। যাঁর অভিনয় দাপটে একের পর এক চরিত্র হিট। বেশ কিছু কাজের প্রস্তাবও তাঁর ঝুলিতে। সদ্য একাধিক ছবির কাজ শেষ করে ফিরেছেন। তাতেও থেমে থাকা ন.ষ তিনি যেন সব সময় ব্যস্ত। তবে কাজের ফাঁকে ফাঁকে তিনি সোশ্যাল মিডিয়ায় হাজিরা দিতে বিন্দুমাত্র ভুলে যান না। তিনি অপরাজিতা, তাঁকে নিয়ে দর্শক মনে কমবেশি কৌতুহল তুঙ্গে। ঝড়ে ফলে তাঁর পোস্ট আসা মাত্রই কম বেশি সকলের নজর কাড়ে। তবে বছরের শুরুতেই কী এমন পোস্ট করলেন তিনি ?

বর্ষবরণে অধিকাংশ মানুষের কিছু না কিছু রেজলিউশন থাকে। অনেক স্টারেরাই শুভচ্ছা জানাতে গিয়ে নিজের ইচ্ছের কথা জানালেন। এবার সেই তালকায় নাম লেখালেন,উজার করে দিলেন মনের কোণে জমে থাকা সকল যন্ত্রণা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক জনপ্রিয় সংলাপ-লে লিপ দিয়ে এবার সকলকে তাক লাগালেন, তিনি বললেন, এই নতুন বছরে একটা কাজ তো করতেই হবে আমাকে। নিজের শান্তির সঙ্গে কোনও সমঝোতা করব না। নতুন বছরে ভাবছি যে ভুল গুলো করেছিল সেগুলো আর পুনরায় করব না। যে আমায় বিশ্বাস করে না, তাঁকে আমি কিছুই বোঝাব না। যে নিজের হয়, “ সে কোনওদিন পাশ থেকে সরে যায় না। আর কোনও অজানা ব্যক্তির জন্য সময় নষ্ট করব না। এটা আমার নতুন বছর, নিজের জন্য কাজ করব।”

এই খবরটিও পড়ুন

তবে তিনি জীবনের এই পর্যায় এসে এমন অনেক সিদ্ধান্তই মানুষ নিয়ে থাকেন। তা ছাড়া তিনি নিজের জীবনের কথা প্রকাশ্যে খুব একটা আনতে পছন্দ করেন না তিনি। তবে তাঁর এই পন্থা অনেকেই অনুস্মরণ করে থাকেন। কিন্তু কোন পরিস্থিতিতে এমন কথা বলতে বাধ্য হলেন তিনি,  সেই প্রশ্নের উত্তর অজানাই থেকে গেল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed