এমসিজির গ্যালারিতে বিয়ের প্রস্তাব ভারতীয় ফ্যানের, রইল মিষ্টি ভিডিয়ো – Bengali News | Indian Fan Proposes To Girlfriend During BBL Match In Australia, watch her response

0

এমসিজির গ্যালারিতে বিয়ের প্রস্তাব ভারতীয় ফ্যানের, রইল মিষ্টি ভিডিয়ো

মেলবোর্ন: প্রেমিক-প্রেমিকা দু’জনই ক্রিকেট প্রেমী। কিন্তু পছন্দের দল যখন হয় আলাদা, প্রবল ঝগড়া হওয়ার সম্ভবনাও থাকে। কিন্তু যে কাপল আলাদা টিমের সমর্থক হয়েও একসঙ্গে খেলা দেখতে যান, তাঁরা হয়তো মনে মনে ওই ঠাণ্ডা পানীয়র বিজ্ঞাপনের মতো, ‘ডর কে আগে জিত হ্যায়’ বলেন। বর্তমানে জমিয়ে হচ্ছে বিগ ব্যাশ লিগ (Big Bash League)। এ বার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড সাক্ষী রইল, বিবিএলে ম্যাক্সি ম্যাজিক এবং এক ভারতীয় সমর্থকের ম্যারেজ প্রপোজাল (বিয়ের প্রস্তাব) এর। রইল সেই মিষ্টি ভিডিয়ো।

কোনও ক্রিকেট ম্যাচ বা ফুটবল ম্যাচ চলাকালীন প্রপোজ করার চল অনেক পুরনো। কিন্তু তারপরও প্রতিবারই যখন কোনও প্রেমিক-প্রেমিকাকে গ্যালারিতে প্রেম নিবেদন করতে দেখা যায়, সেই ছবি-ভিডিয়ো ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। এ বার বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারস বনাম মেলবোর্ন রেনেগেডসের এক ম্যাচে তেমন দৃশ্য দেখা গেল। বিগ ব্যাশ লিগের সোশ্যাল মিডিয়া সাইটে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। তাতে দেখা যায়, ম্যাচের মাঝে ধারাভাষ্যকার জেসন রিচার্ডসন ফ্যানেদের মাঝে পৌঁছে গিয়ে তাঁদের ম্যাচ দেখার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চান। সেই সময় ওই ধারাভাষ্যকার ম্যাচ দেখতে আসা এক কাপলকে তাঁদের অভিজ্ঞতা জিজ্ঞাসা করেন।

ভিডিয়োতে দেখা যায় মহিলাটি মেলবোর্ন রেনেগেডসের জার্সি পরে রয়েছেন এবং তাঁর পাশে থাকা ভারতীয় বংশোদ্ভূত পুরুষটি পরে ছিলেন মেলবোর্ন স্টারসের জার্সি। এরপর ধারাভাষ্যকার প্রশ্ন করেন, তাঁরা দু’জন আলাদা দলের সমর্থক বলে কি তাঁদের সম্পর্কে কোনও প্রভাব পড়ে। ওই ভারতীয় ভক্ত উত্তর দেন, ‘আমি স্টারসের বড় ভক্ত এবং ও রেনেগেডসের ফ্যান। কিন্তু ও গ্লেন ম্যাক্সওয়েলকেও ভালোবাসে এবং আমিও ম্যাক্সওয়েলের ফ্যান, তাই আমি ওকে নিয়ে এখানে এসেছি।’ এই কথাগুলো বলার পর পকেট থেকে আংটি বের করে ওই ভারতীয় ভক্ত এই সুযোগে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন। আচমকা এমন প্রস্তাব পেয়ে চমকে যান ওই মহিলা। এরপরই ঘাড় নাড়িয়ে হাসতে হাসতে সম্মতি দেন তিনি।

ম্যাক্সি, এমসিজি ও ম্যারেজ প্রপোজাল… জমে ক্ষীর বিগ ব্যাশ লিগে মেলবোর্ন বনাম মেলবোর্ন ম্যাচ—

ম্যাচ প্রসঙ্গে বলতে গেলে, মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে মেলবোর্ন স্টারস এই ম্যাচে ৮ উইকেটে জিতেছে। ৩২ নট আউট এবং ১টি উইকেট ও ২টি ক্যাচ নিয়ে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। এবং ম্যাচের শেষে এমসিজিতে প্রেম নিবেদন করা কাপলের সঙ্গে দেখাও করেন ম্যাক্সি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed