শাহরুখের সঙ্গে রোম্যান্স করতে নাজেহাল রানি, হাউ-হাউ করে কেঁদে ফেললেন – Bengali News | Did you know Rani Mukerji needed help to get to her car after filming KANK song with SRK?

0

মাইনাস ১৪ ডিগ্রিতে শুটিং। শাহরুখ খানের সঙ্গে রোম্যান্স বলে কথা। সবটাই সহ্য করে নিয়েছিলেন রানি মুখোপাধ্যায়। তবে তিনিই প্রথম নন যে এই যন্ত্রণা দিয়ে গিয়েছেন। বরং অধিকাংশ অভিনেত্রীর কেরিয়ারেই এমন একটা অভিজ্ঞতা থাকে। বিশেষ করে কোনও ছবির গানের ক্ষেত্রে। ভাবছেন তো কী এমন সেই কঠিন পরিস্থিতি, যা অভিনেত্রীদের বেজায় সমস্যায় ফেলে দেয়? তা হল বরফ কিংবা ঠাণ্ডা জায়গায় গিয়ে অভিনেতার সঙ্গে রোম্যান্স। বলিউডি স্টাইলই হল এটা, অভিনেতার গায়ে ঢালাও পোশাক, আর অভিনেত্রী, তিনি হালকা পোশাকে পোজ় দিতে ব্যস্ত। একের পর এক টেক। শরীর জুড়ে যখন ঠাণ্ডা হাওয়া কম্পন ধরিয়ে দেয়, তখন সত্যি নিজেকে সামলে রাখা কঠিন বিষয় হয়ে দাঁড়ায়। এমনই এক অভিজ্ঞতা হয়েছিল রানি মুখোপাধ্যায়ের।

শাহরুখ খানের সঙ্গে রোম্যান্স। ছবির নাম কাভি আলভিদা না ক্যাহেনা। সেখানেই একটি গানের দৃশ্যে যখন শুরু করা হয়, তখন তাপমাত্রা ছিল মাইনাস ১৪ ডিগ্রি। তখন রানির গায়ে একটি পাতলা সিফন শাড়ি। তিনি সহ্য করতে পারছিলেন না। বুঝতে পারছিলেন না তিনি কীভাবে শুট শেষ করবেন। শুট সামান্য থামলেই রানিকে ধরে ধরে নিয়ে আসতে হচ্ছিল তাঁর গাড়িতে। সেখানে ঢুকে তিনি কাঁদতে থাকেন। গোটা শরীর তাঁর জমে গিয়েছে। এই প্রসঙ্গে রানি নিজেই জানান,আমি একটা লাল রঙের শাড়ি পরেছিলাম। আমি সত্যি জমে গিয়েছিলাম। আমি হাঁটতেই পারছিলাম না। আয়ান মুখোপাধ্যায় আমাকে গাড়ি পর্যন্ত নিয়ে যেতেন। রানি মুখোপাধ্যায়ের সেই ছবি এক কথায় হিট। পর্দায় যে গান দেখলে রোম্যান্সের ঝড় বয়ে যায়, চোখের শান্তির হয়, সেই গানের দৃশ্য শুট করতে গিয়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed