তাক লাগানোর লুকের Kawasaki Ninja ZX-6R 2024 এসে গেল ভারতে, দাম 11,09,000 টাকা – Bengali News | Kawasaki Ninja ZX 6R 2024 Launched In India, Price, Specifications Check Details

0

নতুন বছরের শুরুতেই দেশের বাজারে নতুন বাইক লঞ্চ করে দিল Kawasaki। নতুন বাইকের নাম Kawasaki Ninja ZX-6R 2024। কাওয়াসাকির এই নতুন নিনজ়া বাইকের দাম 11,09,000 টাকা (এক্স-শোরুম)। মোট দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে বাইকটির। তার একটি হল লাইম গ্রিন এবং অপরটি মেটাকি গ্রাফাইট গ্রে। জানুয়ারি মাসে কিনলেই বাইকের ডেলিভারি পেয়ে যাবেন কাস্টমাররা। প্রসঙ্গত, 2023 সালের ইন্ডিয়া বাইক উইকে Ninja ZX-4R প্রথম বারের জন্য দেখানো হয়েছিল। বাইকের ডিজ়াইন-সহ ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য জেনে নেওয়া যাক।

Kawasaki Ninja ZX-6R 2024: ডিজ়াইন ও স্পেসিফিকেশন

বাইকটিতে দেওয়া হয়েছে নতুন ফ্যাসিয়া, স্প্লিট এলইডি হেডল্যাম্প, রিওয়ার্কড্ উইন্ডশিল্ড এবং 3D ইন্টারওভেন বডিওয়ার্ক। বাইকের স্টেবিলিটি আগের থেকে আরও ভাল করার জন্য রয়েছে নতুন উইংলেট। এর সাহায্যে প্রচণ্ড স্পিডেও আপনি বাইকটির স্টেবিলিটি পাবেন।

এই খবরটিও পড়ুন

এই সুপার বাইকে অ্যাসিস্ট অ্যান্ড স্লিপার ক্লাচ দেওয়া হয়েছে। রয়েছে এলইডি ইন্ডিকেটর্স, Showa SFF-BP আপসাইড-ডাউন ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মনো শক। মডেলটিতে ট্র্যাকশন কন্ট্রোল রয়েছে, যা তিনটি মোডে পাওয়া যেতে পারে। সেই মোডগুলি হল কাওয়াসাকি ইন্টেলিজেন্ট, অ্যান্টি-লক ব্রেক সিস্টেম এবং পাওয়ার মোড।

4.3 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে এই বাইকে। স্মার্টফোন কানেক্টিভিটি সম্ভব রিডোলজি অ্যাপের মাধ্যমে। মডেলটি ইক্যুইপ করা হয়েছে ডুয়াল 310mm ফ্রন্ট ডিস্ক ও তার সঙ্গে ডুয়াল র‌্যাডিয়াল মাউন্টেড ফোর পিস্টন মনোব্লক ক্যালিপার, একটি 220mm সিঙ্গেল রিয়ার ডিস্ক এবং 17 ইঞ্চি চাকার সঙ্গে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed