Raj-Subhashree: বছর শেষে চুমু খেয়ে সমালোচনার মুখে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় – Bengali News | Raj Chakraborty And Subhashree Ganguly Kissed Each Other

0

দশ বছর পরে

‘বাবলি’, সাহিত্যিক বুদ্ধদেব গুহর ভীষণই জনপ্রিয় একটা উপন্য়াস। সেই উপন্যাসকেই এবার বড় পর্দায় নিয়ে আসছেন পরিচালক রাজ চক্রবর্তী। মুখ্য ভূমিকায় আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘বোঝে না সে বোঝে না’র পর প্রায় ১০ বছর পর আবিরের সঙ্গে কাজ করবেন রাজ। ছবির দিকে তাকিয়ে সকলেই।

পরিচালনায় প্রসেনজিৎ

আগেই জানিয়েছিলেন আর ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনে নিজেকে দেখতে চান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আসতে চান পরিচালনায়। সেই মতোই তুঙ্গে প্রস্তুতি। সব ঠিক থাকলে এই বছরই ছবি পরিচালনা করতে দেখা যাবে তাঁকে, অভিনেতা জানিয়েছেন এমনটাই।

অরিজিতের ফ্যামিলি ট্রিপ

মরু রাজ্যেই বর্ষবরণ করলেন অরিজিৎ সিং। সারা বছর কাজের ব্যস্ততা। তবে ২০২৩-এর শেষলগ্নে এসে পরিবারের জন্য সময় বার করলেন তিনি। ছুটি কাটাতে রাজস্থানের জয়সলমীরে উড়ে গিয়েছেন তিনি। সঙ্গে রয়েছে স্ত্রী ও সন্তানেরা।

দুর্ঘটনার মুখে অঙ্কুশ

বছরের প্রথম দিনটা বিছানায় শুয়েই কাটছে অভিনেতা অঙ্কুশ হাজরার। এই বছরই মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজিত ও অভিনীত ছবি মির্জা। আর ওই ছবির অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়েই চোট পেয়েছেন তিনি। সেই ছবিই শেয়ার করেছেন অভিনেতা।

যিশুর রাতপার্টি জমজমাট

৩১ ডিসেম্বর রাতে যিশু সেনগুপ্তের বাড়িতে বসেছিল আড্ডা। সৃজিত মুখোপাধ্যায়, অনুপম রায় তো বটেই হাজির ছিলেন সৌরভ দাস-দর্শনা বণিক থেকে শুরু করে সস্ত্রীক পরিচালক শিবপ্রসাদও। সেখানেই গিটার বাজিয়ে গান ধরেন অনুপম। যিশু সেনগুপ্ত বাজান ড্রাম। ওদিকে সৃজিতের মুখে তখন মাউথ অরগ্যান। মধ্যরাতে জলসায় মুখরিত হতে থাকে সেনগুপ্ত বাড়ি।

রাজ-শুভশ্রীর চুমু

বছর শেষে চুমু খেয়ে সমালোচনার মুখে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ৩১ ডিসেম্বর এক রাতপার্টিতে হাজির হয়েছিলেন দু’জনে। সেখান থেকেই এক লিপ লকের ছবি পোস্ট করেন শুভশ্রী। আর এর পরেই শুরু নিন্দে। রাজের বিধায়ক পরিচয় টেনে এনেও করা হয় তুলোধনা।

কোথায় সৌমিতৃষা?

বর্ষশেষে একসঙ্গে ছবি দিয়েছিলেন মিঠাই পরিবার। হাজির ছিলেন সকলেই। দেখা মিলেছিল আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীরও। তবে কোথাও দেখা মেলেনি সৌমিতৃষার। যা দেখে মন খারাপ ভক্তদের। ‘মিঠাই’ টিম কি সত্যিই ব্রাত্য করে রেখেছে আদরের সৌমিকে? প্রশ্ন তাঁদের।

সুপারহট গৌরব দেবলীনা

আন্দামান বেড়াতে গিয়েছেন দেবলীনা কুমার ও স্বামী গৌরব চট্টোপাধ্যায়। সেখানে গিয়েই একের পর এক ছবি শেয়ার করছেন দু’জনে। তাঁদের টোন্ড বডি, মেদহীন ফিগার দেখে তাজ্জব সকলেই। একবাক্যে নেটিজেনরা বলছেন, “সুপারহট, যেন মেড ফর ইচ আদার”।

নতুন সিরিজে শোলাঙ্কি

দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজ ‘মন্টু পাইলট’_এ দেখা গিয়েছিল অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। আবারও তিনি ও দেবালয় একসঙ্গে। টলিপাড়ার অন্দরের খবর, আবার একটি থ্রিলার সিরিজ নিয়ে আসছেন পরিচালক। নারীকেন্দ্রিক থ্রিলার হতে চলেছে এই সিরিজ়। আর এই সিরিজের মুখ্য চরিত্রে দেখা যাবে নায়িকাকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed