Nadia Accident: ডাম্পারের ধাক্কা গাড়িতে, গুরুতর আহত একাধিক পুলিশ – Bengali News | Nadia Accident: three police personel injured in Road Accident Nadia west Bengal

0

নদিয়ায় পথ দুর্ঘটনা ঘটেছেImage Credit source: Tv9 Bangla

নদিয়া: নিত্যদিন দুর্ঘটনার খবর সামনে আসে। কখনও লরির ধাক্কায় প্রাণ যায় বাইক আরোহীদের। কখনও আবার ডাম্পার পিষে দেয় সাধারণ মানুষকে। আর এবার সেই গতির শিকার পুলিশ কর্মীরা। বর্ষবরণের রাত্রিবেলা জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। বছরের প্রথম দিনই আহত একাধিক পুলিশ কর্মী।

ঘটনাটি ঘটেছে শান্তিপুর থানার গোবিন্দপুর এলাকায় ৩৪ নং জাতীয় সড়কের। আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রানাঘাটের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওই পুলিশকর্মীর অবস্থা আরো অবনতি হওয়ার কারণে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, গতকাল রাস্তার ধারে পুলিশের গাড়িটি দাঁড়িয়ে ছিল।ডিউটিতে করছিলেন পুলিশকর্মীরা। সেই সময় একটি দ্রুতগতিতে আসা ডাম্পার পিছন দিক থেকে ধাক্কা মারে বলে পুলিশ সূত্রে জানা যায়। পুলিশের প্রাথমিক অনুমান ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা। ওই ঘাতক গাড়িটি ও চালককে আটক করেছে পুলিশ। এ দিকে, হাসপাতালে যেতেই উপস্থিত হয়েছেন আহত পুলিশ কর্মীদের পরিবারের সদস্যরা। হাসপাতাল চত্বরেই কার্যত কান্নায় ভেঙে পড়ছেন তাঁরা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed