Crime News: পিছন থেকে জাপ্টে ধরে স্তনে হাত! বাধা দিতেই ফুটন্ত কড়াইয়ে ধাক্কা যুবতীকে – Bengali News | 18 year old Woman thrown in Boiling Pot for Protesting against molestation in Uttar Pradesh

0

লখনউ: ফুটছে আখের রস, কড়াইয়ে হাতা নাড়ছিলেন ১৮ বছরের যুবতী। হঠাৎ পিছন থেকে জাপটে ধরল কেউ একটা। শরীরের নানা অংশে ঘুরছিল সেই হাত। চিৎকার করে উঠতেই ছেড়ে দিল সেই হাত। কিন্তু তারপরই হল ভয়ঙ্কর পরিণতি। ধাক্কা মেরে  ফুটন্ত কড়াইয়ে ফেলে দেওয়া হল যুবতীকে। গুরুতর জখম হয়েছেন ওই যুবতী। তাঁর শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গিয়েছে। বীভৎস ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর প্রদেশের বাগপত জেলায় একটি গুড় তৈরির কারখানায় কাজ করত ১৮ বছরের দলিত যুবতী। রবিবার ওই যুবতী কারখানায় কাজ করছিলেন। হঠাৎ কারখানার মালিক প্রমোদ যুবতীর উপরে চড়াও হয়। যুবতীকে যৌন হেনস্থা করার চেষ্টা করে। কারখানার মালিককে এই কাজে মদত দেয় রাজু ও সন্দীপ নামক কারখানার দুই শ্রমিক। যুবতী বাধা দিলে আরও জোর করে অভিযুক্তরা। সম্মান বাঁচাতে চিৎকার করতে থাকে যুবতী। এরপরই অভিযুক্তরা ওই যুবতীকে ফুটন্ত আখের রসের মধ্যে ফেলে দেয়। পুড়ে যায় যুবতীর হাত-পা, পিঠ ও বুকের অনেকাংশ।

পরে কারখানার অন্য শ্রমিকরা ওই যুবতীকে কড়াই থেকে উদ্ধার করে। খবর দেওয়া হয় তাঁর বাড়িতেও। যুবতীর দাদা এসে তাঁকে হাসপাতালে নিয়ে যায়।  পরে সেখান থেকে দিল্লির জিটিবি হাসপাতালে স্থানান্তরিত করা হয় যুবতীকে। বর্তমানে তাঁর অবস্থা সঙ্কটজন বলেই জানা গিয়েছে।

অন্যদিকে, যুবতীর দাদার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ৫০৪, ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed