Cow Smuggling: ‘গরু পাচার রুখে দেখিয়ে দিলাম’, ২৯টা গরু উদ্ধার করে বললেন তৃণমূল নেতা – Bengali News | TMC leader Stopped Cow smuggling in Bankura West bengal

0

বাঁকুড়া: ফের গরুপাচারের (Cow Smuggling) চেষ্টা ব্যর্থ। রাতের অন্ধকারে ২৯ টি গরু অন্যত্র পাচারের চেষ্টা করা হচ্ছিল। নিজের উদ্যোগে সেই পাচার রুখলেন তৃণমূল ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সারেঙ্গা ব্লকের ধানাড়া এলাকায়। গাড়ি থেকে মোট ২৯ টি গরু উদ্ধার করে তা তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ষশেষের রাতে রাইপুর ব্লকের খয়েরবনি এলাকা থেকে প্রায় ২৯ টি গরু একটি গাড়িতে তুলে পশ্চিম মেদিনীপুরের রোড চন্দ্রকোনার দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। ঘটনার খবর যায় পুলিশের কাছে এর পাশাপাশি বিষয়টি জানতে পারেন বলে দাবি তৃণমূল ওই নেতার। এরপর ধানাড়া বিক্রমপুর ইউনিয়ন শ্যামাপ্রসাদ মেমোরিয়াল হাইস্কুলের সামনে গাড়িটিকে আটক করেন সারেঙ্গা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা তৃণমূলের সারেঙ্গা ব্লকের সহ সভাপতি অভিজিৎ বিশ্বাস। তিনি গাড়িতে থাকা চালকের কাছে বৈধ নথি দেখতে চান। কিন্তু সেই নথি দেখাতে না পারায় আর বুঝতে বাকি থাকেনি কারোর। এরপরই গরুগুলিকে আটক করে সারেঙ্গা থানার পুলিশের হাতে তুলে দেন তৃণমূল নেতা।

অভিজিৎ বিশ্বাস বলেন, “আমি হঠাৎ করে খবর পাই গরু পাচার হচ্ছে। এরপরই আমি গরু পাচার হওয়া গাড়িটি আটকাই। বিরোধীরা বারবার বলে তৃণমূল কংগ্রেসের নেতারা গরু চোর, কয়লা চোর। কিন্তু আমাকে দেখুন আমি গরু পাচার রুখে দিলাম। কারণ আমি চাইনি আমার এলাকায় কোনও খারাপ কাজ হোক।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed