Swiggy Order: কন্ডোম ‘মাস’ সেপ্টেম্বর! এরপর কলা… দেখুন তালিকা – Bengali News | Makhana is widely ordered snacks on Swiggy Instamart in 2023

0

নয়াদিল্লি: অনলাইনে খাবার অর্ডার গত কয়েক বছর ধরেই তুমুল জনপ্রিয় হয়েছে গোটা দেশে। খাবারের পাশাপাশি ফুড ডেলিভারি সংস্থাগুলি বিভিন্ন মুদি, মনোহারি দ্রব্য এবং স্ন্যাকসের মতো একাধিক দ্রব্য পৌঁছে দেয় গ্রাহকের বাড়িতে। সুইগি ইনস্টামার্ট ২০২৩ সালে কোন জিনিসের অর্ডার হয়েছে সবথেকে বেশি। তা জানানো হয়েছে সুইগির তরফে।

স্ন্যাকস অর্ডারের তালিকায় সবার উপরে রয়েছে দিল্লি। দেশের রাজধানীতে ২০২৩ সালে স্ন্যাকসের অর্ডার সবথেকে বেশি বলে জানিয়েছে সুইগি। তবে স্ন্যাকসের অর্ডারের মধ্যে সবথেকে বেশি অর্ডার হয়েছে মাখানার। ১৩ লক্ষ মাখানার অর্ডার ২০২৩ সালে হয়েছে বলে জানিয়েছে সুইগি। তাই বলে দিচ্ছে স্ন্যাকস অর্ডারের ক্ষেত্রেও স্বাস্থ্য সচেতনতার বিষয় ফুটে উঠেছে। একটি সিঙ্গল অর্ডারে ৯৯টিরও বেশি দ্রব্যের অর্ডার দেওয়া হয়েছে বলেও জানিয়েছে সুইগি। যার মধ্যে অধিকাংশই ছিল চকোলেট, চিপস এবং কুকিজ।

এ নজরে দেখে নিন সুইগিতে অর্ডার সংক্রান্ত তথ্য-

  1. চেন্নাইয়ের এক ব্যক্তি সবথেকে বেশি টাকার অর্ডার করেছিলেন। ৩১ হাজার ৭৪৮ টাকার কফি, জ্যুস, কুকিজ, নাচো ও চিপস অর্ডার করেছিলেন।
  2. জয়পুরের এক বাসিন্দা এক দিনে ৬৭ বার সুইগি ইনস্টামার্টে অর্ডার করেছে।
  3. বিভিন্ন কসমেটিক দ্রব্যের বিক্রিও সুইগি ইনস্টামার্টে বেড়েছে।
  4. পাশাপাশি দিল্লি এবং মুম্বইয়ে এয়ার পিউরিফায়ারের খোঁজও প্রচুর মানুষ করেছেন বলে জানিয়েছে সুইগি। ক্রমবর্ধমান দূষণ এর অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে।
  5. সেপ্টেম্বর সবথেকে বেশি কন্ডোম অর্ডার হয়েছে। তার পরেই রয়েছে পেয়াজ, কলা ও চিপস।
  6. বেঙ্গালুরুতে সবথেকে বেশি আম অর্ডার হয়েছে।
  7. পেঁয়াড, টম্যাটো এবং ধনে অর্ডারের তালিকায় সবার শীর্ষে রয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed