Rampurhat: ১২ বছর ঘরছাড়া, মাওবাদী সন্দেহে গ্রেফতার এক – Bengali News | Suspected Maoist arrested from birbhum rampurhat

0

মাওবাদী সন্দেহে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। Image Credit source: TV9 Bangla

বীরভূম: মাওবাদী সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ময়ূরেশ্বর থানার বেলিয়া গ্রামের পুকুরপাড়া থেকে গ্রেফতার করা হয় বাবলু সূত্রধর নামে ৪৮ বছর বয়সি ওই ব্যক্তিকে। ধৃতের বিরুদ্ধে দেশদ্রোহিতা, এলাকায় সন্ত্রাস-সহ একাধিক অভিযোগ রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। জানা গিয়েছে, ১২ বছর ধরে পালিয়ে পালিয়ে বেড়িয়েছেন এই ব্যক্তি। শনিবার তাঁকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, বেলিয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন তিনি। সেখান থেকেই তাঁকে তুলে নিয়ে যায় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের নওদা থানায় বাবলুর বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ আছে। অনেকদিন ধরেই পুলিশের স্ক্যানারে ছিলেন তিনি। কোনওভাবেই ধরতে পারছিল না। এরইমধ্যে খবর যায়, বেলিয়ায় এক আত্মীয়ের বাড়িতে এসে উঠেছেন। শনিবার বিশাল টিম নিয়ে গ্রামে পৌঁছন রামপুরহাটের এসডিপিও ধীমান মিত্র।

এই খবরটিও পড়ুন

বীরভূম পুলিশ সূত্রে খবর, শনিবার অস্ত্র-সহ বাবুল সূত্রধরকে গ্রেফতার করে পুলিশ। আজ রবিবার ধৃতকে আদালতে পেশ করা হবে। অন্যান্য যে সমস্ত থানায় তাঁর নামে মামলা রয়েছে, নোটিস পাঠানো হবে সেই সব থানাতেও।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed