PM Narendra Modi: ‘২২ জানুয়ারি রাম মন্দিরে আসবেন না…’, খোদ প্রধানমন্ত্রীই কেন এমন বললেন? – Bengali News | Ayodhya Ram Mandir: PM Narendra Modi Request Devotees not to Come to Ayodhya on 22 January, Day when Ram Mandir Will be Inaugurated, Know the Reason

0

অযোধ্যায় রোড-শোতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।Image Credit source: PTI

অযোধ্যা: আগামী ২২ জানুয়ারি রাম মন্দির উদ্বোধন। দেশ-বিদেশ থেকে হাজার হাজার পুণ্যার্থীরা আসছেন রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানের সাক্ষী থাকতে। তবে রাম ভক্তদের কাছে বিশেষ অনুরোধ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। তাঁর অনুরোধ, ২২ জানুয়ারি যেন সবাই অযোধ্যার রাম মন্দিরে (Ram Mandir) না আসেন। গোটা দেশ তথা বিশ্বের নজর যখন রাম মন্দিরের উপরে, তখন কেন এমন অনুরোধ করলেন প্রধানমন্ত্রী?

রাম মন্দির উদ্বোধনের আগেই, বছর শেষে ঝুলি ভর্তি প্রকল্প নিয়ে  শনিবার অযোধ্যায় হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নতুন করে সাজিয়ে তোলা রেলস্টেশন পরিদর্শন, দীর্ঘ রোড শো- একাধিক কর্মসূচি ছিল নমোর। অযোধ্যা থেকে দাঁড়িয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “সকলের কাছে আমার একটা অনুরোধ। সকলেই ২২ জানুয়ারি অযোধ্যায় এসে রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে সামিল হতে চাইছেন, কিন্তু আপনারাও জানেন সকলের পক্ষে আসা সম্ভব নয়। তাই আমি সকল রাম-ভক্তদের কাছে অনুরোধ করছি, ২২ জানুয়ারি অযোধ্যায় আসবেন না। পরিবর্তে নিজের সুবিধা অনুযায়ী অন্য কোনও সময়ে আসুন এবং রাম লালাকে দর্শন করুন।”

প্রধানমন্ত্রী মোদী ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে বলেন, “ভক্ত হিসাবে আমরা শ্রী রামের জন্য কোনও সমস্যা তৈরি করতে চাই না। আপনারা ২৩ জানুয়ারি থেকে শুরু করে অনন্তকাল অবধি আসতে পারেন। রাম মন্দির এবার আজীবন এখানে থাকবে।

যারা রাম মন্দিরের উদ্বোধনের দিন অযোধ্যায় আসতে পারবেন না, তাদের বাড়িতেই শ্রী রামের উদ্দেশে প্রদীপ জ্বালানোর পরামর্শ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed