‘সানির সেক্স ভিডিয়ো হিট’, বলেই ভাইজান জানালেন তিনি কোনওদিন… – Bengali News | Salman Khan Once Addressed Sunny Leone’s Adult Film Career

0

সানি লিওন, নীল ছবির জগত থেকে তাঁর কেরিয়ার শুরু। ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সেই জগতে। অধিকাংশই জানতেন তাঁর নাম। তবে সেই সেলেব যখন স্থির করেছিলেন সেই জগত থেকে বেরিয়ে এসে বলিউডে নিজের কেরিয়ার তৈরি করবেন, বহু প্রস্তাব পেতে শুরু করেন রাতারাতি। তবে কোথাও গিয়ে যেন শুরুর দিকে কুপ্রস্তাবই বেশি পেয়েছিলেন তিনি। যা ফিরিয়ে দিয়েছিলেন বারবার। তবে বলিউড যে তাঁকে এভাবে গ্রহণ করে নেবে অনেকেই তা হয়তো ভেবে উঠতে পারেননি। শাহরুখ খান থেকে শুরু করে সলমন খান, আমির খান সকলেই তাঁর সঙ্গে কাজ করতে রাজি ছিলেন। শাহরুখ খান তাঁর ছবিতে সুযোগও দিয়েছিলেন সানি লিওনকে।

আমির খান একবার সানি লিওন প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘নিশ্চয়ই, কেন কাজ করব না?’ সলমন খানও একবার সানিকে নিয়ে করা প্রশ্ন এড়িয়ে যাননি। এক সাক্ষাৎকারে সলমন খানকে প্রশ্ন করা হয় সানিকে নিয়ে, তিনি উত্তরে বলেন, ”ও তো মানুষ। প্রতিটা মানুষের নির্দিষ্ট কাজ আছে। আপনি সাংবাদিক, উনি অন্য কিছু করেন, আমি অভিনয় করি, যাই হোক ওর পরিবারে তো কোনও আপত্তি ছিল না।” তবে সলমন খান তাঁর কোনও ভিডিয়ো দেখেননি, এই প্রসঙ্গে ভাইজান জানান, শুনেছি সাধারণ মানুষ ওর ভীষণ ভক্ত। আমি ওনাকে আগে কখনও দেখিনি। না ওর কোনও ছবি দেখেছি। তবে ওনার ভীষণ হিট। কী যেন বলে… ওয়েবসাইটে।

এই খবরটিও পড়ুন

সানি লিওন বর্তমানে বহু আইটেম ডান্সে জায়গা করে নিচ্ছেন, আসছে ছবির প্রস্তাব। পাশাপাশি সানির কাছে এখন সঞ্চালনার কাজও রয়েছে। দীর্ঘদিন তিনি এমটিভির সঙ্গে যুক্ত। সেখানেই সকলের নজর কেড়েছেন তিনি। বিভিন্ন বিজ্ঞাপনেও এখন জায়গা করে নিচ্ছেন সানি লিওন। তবে তাঁর ইচ্ছে বড় পর্দায় ভাল চরিত্রে কাজ করা। যা তিনি একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed