মাত্র 148 টাকায় 15 OTT অ্যাপ সাবস্ক্রিপশন হাতের মুঠোয়, ফোনে এই সিম আছে তো? – Bengali News | Airtel and jio rs 148 plan, which one is the best, know details

0

ওটিটি অ্যাপে ওয়েব সিরিজ এবং মুভি দেখতে পছন্দ করেন? কিন্তু আলাদা করে আর সব কিছুতে সাবস্ক্রিপশন করতে পারেন না। ফলে ভাল ভাল সব সিনেমা ইচ্ছে থাকলেও দেখা যায় না। যদি আপনার কাছে এয়ারটেল কোম্পানির প্রিপেইড নম্বর থাকে, তাহলে কোম্পানির আপনার জন্য একটি দুর্দান্ত প্ল্যান রয়েছে, এই প্ল্যানের দাম মাত্র 148 টাকা। এত কম খরচে আপনি ডেটা ছাড়াও 15টিরও বেশি OTT অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পেয়ে যাবেন। Airtel-এর এই প্ল্যানে আপনাকে কোন OTT অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হবে জেনে নিন।

এয়ারটেল 148 টাকার প্ল্যান:

148 টাকার এই এয়ারটেল প্ল্যানে আপনি 15 জিবি হাই স্পিড ডেটার সুবিধা পাবেন। এখানে একটি বিষয় জেনে নিন যে এটি একটি ডেটা প্ল্যান। এই প্ল্যানে আপনি কল বা SMS এর সুবিধা পাবেন না। 148 টাকার এই প্ল্যানের বৈধতা আপনার বিদ্যমান প্ল্যান পর্যন্ত। অর্থাৎ আপনার বিদ্যমান প্ল্যানটি যদি যেদিন শেষ হয়ে যাবে, সেদিনই এই 148 টাকার প্ল্য়ান শেষ হয়ে যাবে।

এই প্ল্যানের অতিরিক্ত সুবিধা:

148 টাকার এই এয়ারটেল প্রিপেড প্ল্যানে, আপনাকে Sony LIV, Lionsgate Play, Fancode, Eros Now, Hoichoi এবং ManormaMax-এর মতো OTT প্ল্যাটফর্মে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হবে। 148 টাকার এয়ারটেল প্রিপেড প্ল্যানে 15 জিবি ডেটা পাওয়া যায়, তবে ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, আপনাকে প্রতি এমবি 50 পয়সা চার্জ করা হবে।

Jio-র 148 টাকার প্ল্যান:

এবার আপনার মনে হতেই পারে যে, আপনি Airtel ব্যবহার করেন না, তাহলে কী আপনার জন্য অন্য কোনও প্ল্যান নেই? অবশ্যই রয়েছে। শুধু এয়ারটেল নয়, Reliance Jio-এর 148 টাকার ডেটা প্ল্যানও রয়েছে। এই প্ল্যানে আপনি 15 এর পরিবর্তে 10 জিবি ডেটা পাবেন। Jio-এর অফিসিয়াল সাইটে 12টি OTT অ্যাপ দেখা যাচ্ছে। এই প্ল্যানটিতে আপনি 28 দিনের বৈধতা পাবেন এবং এই প্ল্যানে Sony Liv, Zee5, Jio Cinema Premium, Lionsgate Play, Discovery Plus, Sun Nxt, Chaupal এবং Epic ON-এর মতো OTT অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হয়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed