ব্লুটুথ কলিং থেকে ক্যামেরা সবই রয়েছে সস্তার এই BoAt স্মার্টওয়াচে, লুকও নজরকাড়া – Bengali News | BoAt Enigma Z20 smartwatch with huge features, check price

0

নতুন বছরে একটি দুর্দান্ত স্মার্টওয়াচ কেনার প্ল্যান করছেন? কিন্তু কোনটা কিনবেন বুঝতে পারছেন না? আপনার এই চিন্তা দূর করতেই একটি স্মার্টওয়াচ সম্পর্কে জানানো হবে, যা আপনি অনেক কম দামে কিনে ফেলতে পারেবন। সম্প্রতি এনিগমা (Enigma) সিরিজের অধীনে একটি প্রিমিয়াম স্মার্টওয়াচ লঞ্চ করেছে জনপ্রিয় কোম্পানি BoAt। এতে প্রচুর ফিচার রয়েছে।

BoAt Enigma Z20-এর দাম:

এই BoAt Enigma Z20-এর দাম 3,299 টাকা রাখা হয়েছে। এটি জেট ব্ল্যাক কালার অপশন সহ লঞ্চ করা হয়েছে। ব্রাউন লেদার এবং মেটাল ব্ল্যাক কালারও এতে পাওয়া যাচ্ছে। তবে এই ব্রাউন লেদার এবং মেটাল ব্ল্যাকের জন্য আপনাকে 3,499 টাকা দিতে হবে। এটি আপনি কোম্পানির সাইট এবং অ্যামাজন থেকে কিনে নিতে পারবেন।

ডিজাইন, ফিচার ও স্পেসিফিকেশন:

স্মার্টওয়াচটিতে মেটাল ইউনিবডির একটি বৃত্তাকার ডিজাইনের ডিসপ্লে রয়েছে। এটিকে IP68 এর একটি স্ট্যান্ডার্ড রেটিং দেওয়া হয়েছে, যাতে এটি জল এবং ধুলাবালি প্রতিরোধী হয়। স্মার্টওয়াচটিতে রয়েছে 1.51 ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যা 600 নিটের সর্বোচ্চ উজ্জ্বলতা সাপোর্ট করে। কাস্টমাইজেবল ওয়াচ ফেস এতে পাওয়া যায়। এছাড়াও এতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং স্লিপ ট্র্যাকার রয়েছে। এটিতে 100 টিরও বেশি স্পোর্ট মোড দেওয়া হয়েছে। অর্থাৎ আপনি সকাল বেলা ঘুম থেকে উঠে রাতে শুতে যাওয়া পর্যন্ত যা কিছু করছেন, তার অনেক কিছুতেই খেয়াল রাখবে স্মার্টওয়াচটি।

স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিং ফাংশন, অন্তর্নির্মিত মাইক এবং ডায়াল প্যাড রয়েছে। এতে ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোলের ফিচার রয়েছে। Find my device এর সুবিধাও দেওয়া আছে এতে। কোম্পানির দাবি, স্মার্টওয়াচটি একবার চার্জে 5 দিন ব্যবহার করা যাবে। তবে আপনি কীভাবে ব্যবহার করছেন, তার উপরও কিছুটা নির্ভর করছে আপনার স্মার্টওয়াচটির ব্য়াটারি লাইফ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed