বাবার গায়ে হাত তুলল আরিয়ান? মুহূর্তে এ কী করে বসলেন শাহরুখ… – Bengali News | When aryan khan attack shah rukh khan what he did?

0

শাহরুখ খান প্রথম থেকেই সন্তানদের নিয়ে বিশেষ যত্নশীল। কাজের ফাঁকে যতটা সময় পারেন সন্তানদের দেওয়ার চেষ্টা করতেন তিনি। স্টারকিড বলে কথা, বাইরের জগতে তিনি তাঁর সন্তানদের নিয়ে যথেষ্ট সচেতন। আরিয়ান, সুহানা ও আব্রামকে নিয়ে তিনি কোনও মন্তব্য করার সময় বেশ আবেগঘন হয়ে পড়েন। প্রতিটা ক্ষেত্রেই তিনি বার বার বলেছেন, তাঁর সন্তানদের তিনি লাইমলাইট থেকে দূরে সরিয়ে রাখতেই চেয়েছেন। আর পাঁচটা পরিবারে যেভাবে সন্তানরা বড় হয়, সেভাবেই তিনি তাঁর সন্তানদের বড় করার চেষ্টা করেন। কেরিয়ার, অভিনয় নিয়ে প্রাথমিকভাবে তিনি ভাবতে ছিলেন নারাজ। তাঁর কথায় সবার আগে তাঁর সন্তানরা যেন লেখাপড়াটা যত্নসহকারে করে। তবে বাবা হিসেবে কেমন শাহরুখ খান, পর্দায় পিছনে সন্তানদের সঙ্গে কেমন তাঁর সম্পর্ক, তা নিয়ে প্রশ্ন অনেকের মনেই বর্তমান।

তবে অতীতের একাধিক ভিডিয়োতে সেই প্রশ্নের উত্তরের ইঙ্গিত স্পষ্ট। তেমনই এক ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হতে দেখা যায়। যেখানে আরিয়ানের সঙ্গে তাঁর খুঁনসুটির ছবি সকলের নজরের কেন্দ্রে আসে। যেখানে দেখা যায়, শাহরুখ খান তাঁর ছেলেকে নিয়ে জিমের ভেতরে সময় কাটাচ্ছেন। ছোট্ট আরিয়ানকে শেখাচ্ছেন, কীভাবে অ্যাটাক করতে হয়। নিজেই তাঁর হাত গলায় জড়িয়ে শেখাচ্ছিলেন কীভাবে শত্রুকে প্যাঁচে ফেলতে হয়।

এই খবরটিও পড়ুন

বাবার সেই টেকনিক শিখে ফেলে বাবাকেই সমস্যায় ফেলে দেয় আরিয়ান। গলা চেপে ধরে সে। শাহরুখ খান বলে ফেলেন মাতে…। মাতে কথা শোনার পর আরিয়ান বারবার তাঁর গলা ছাড়ার জন্য শর্ত চাপিয়ে দেয়। শাহরুখ ‘মাতে’ (মা) বললে তবেই সে গলা ছাড়বে। শাহরুখ খান শেষ পর্যন্ত তা বলতে বাধ্য হন। তবে ছেলের ওপর মোটেও রেগে গেলেন না তিনি। উল্টে হাসি মুখে তাকে কাছে টেনে নিলেন। শাহরুখের এই ব্যবহার দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed