এনফিল্ডের দামে এবার মিলছে BMW, মাত্র আট সেকেন্ডে গতি তুলবে 100 kmph – Bengali News | BMW G 310 R bike price in india, know all details

0

অটোমোবাইল সেক্টরে প্রিমিয়াম গাড়ির কথা বলা হলেই প্রথমে যা মাথায় আসে তা হল, BMW। বিএমডব্লিউ গাড়ি লাখ টাকা থেকে শুরু করে কোটি টাকা পর্যন্ত রয়েছে। তাছাড়াও BMW তার সুপার বাইকের জন্যও বিখ্যাত, যার দামও অনেক বেশি। তবে আপনাকে এমন একটি BMW বাইকের কথা জানানো হবে, যার দাম তিন লাখ টাকার থেকেও কম। এর পারফরমেন্স, লুকস এমনকি মাইলেজ এমন যে আপনি তা থকে চোখ সরাতে পারবেন না। দেখে নেওয়া যাক।

BMW G 310 R বাইক:

BMW G 310 R বাইকের এক্স-শোরুম মূল্য 2.90 লক্ষ টাকা (এক্স-শোরুম)। মোটরসাইকেলটি KTM 390 Duke, RE Interceptor এবং Honda CB300-এর মতো বাইককে টেক্কা দিতে পারবে বলেই কোম্পানির দাবি। BMW G 310 R-এ কোম্পানি 313 cc লিকুইড কুলড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দিয়েছে। এই ইঞ্জিন 34 bhp শক্তি এবং 28 Nm টর্ক জেনারেট করে। এছাড়াও আপনি বাইকটিতে 6 স্পিড গিয়ারবক্স পাবেন। বাইকটির ট্যাঙ্ক ক্ষমতা 11 লিটার। মোটরসাইকেলটির বিশেষত্ব হল এর ইঞ্জিন। কারন হল এটি মাত্র 8.01 সেকেন্ডে 100 কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে পৌঁছায়। বাইকটির কার্ব ওজনও 158.5 কেজি।

বাইকটির ডিজাইন, ফিচার ও স্পেসিফিকেশন:

বাইকটির ডিজাইনও নজর কাড়া। এতে আপনি 17 ইঞ্চি অ্যালয় হুইল পেয়ে যাবেন। আপনি বাইকটিতে 41 mm USD টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন পাবেন। পিছনে প্রিলোড অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন দেওয়া হয়েছে। বাইকটিতে ডুয়াল চ্যানেল ABS দেওয়া হয়েছে। আপনি সামনে এবং পিছনে ডিস্ক ব্রেকও পাবেন। বাইকটির সামনের দিকে 300 মিমি সিঙ্গেল ডিস্ক ব্রেক এবং পেছনে 240 মিমি সিঙ্গেল ডিস্ক ব্রেক রয়েছে।

এই প্রিমিয়াম বাইকে আপনি এলইডি ডিআরএল, টার্ন ইন্ডিকেটর সহ সমস্ত এলইডি আলো, রাইড বাই ওয়্যার থ্রটল, স্লিপার ক্লাচ, অ্যাডজাস্টেবল ব্রেক এবং ক্লাচ লিভার পেয়ে যাবেন। এছাড়াও এতে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, BMW Motorrad ABS ডিজিটাল স্পিডোমিটার, ট্রিপমিটার, পাস সুইচ এবং ইঞ্জিন কিল সুইচ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed