দুর্দান্ত Tork Kratos R বাইকে এখন 32,500 টাকা ছাড়, 31 ডিসেম্বর পর্যন্ত অফার – Bengali News | Tork Kratos R Year End Sale, Discount Up To Rs 32500, Check Details

0

বছরের শেষে ইলেকট্রিক বাইক প্রস্তুতকারক সংস্থা Tork Kratos তাদের ই-বাইকে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। সংস্থার সেই ফ্ল্যাগশিপ ইলেকট্রিক মোটরসাইকেলটি হল Kratos R। পুণের ইভি স্টার্টআপটি এই Kratos R বাইকের উপরে 32,500 টাকার ছাড় দিচ্ছে। তবে এই অফার কিন্তু আর বেশি দিন পাওয়া যাবে না। বছরের শেষ দিন অর্থাৎ 31 ডিসেম্বর, 2023 পর্যন্ত অফারটি পাওয়া যাবে।

ইয়ার-এন্ড বেনিফিটের মধ্যে রয়েছে 22,000 টাকার ফ্ল্যাট ক্যাশ ডিসকাউন্ট। দেশের সমস্ত টর্ক ক্রাটোজ় শোরুম থেকেই এই নগদ ছাড় পাওয়া যাবে। টর্ক তার কাস্টমারদের এক্সক্লুসিভ সার্ভিস বান্ডল অফারও দিচ্ছে। তার জন্য গ্রাহককে খরচ করতে হয় 10,500 টাকা। কিন্তু তা সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবেষ এর মধ্যে থাকছে এক্সটেন্ডেড ওয়ারান্টি, ডেটা চার্জ, পিরিয়ডিক সার্ভিস চার্জ ও চার্জ প্যাক।

তবে এই সার্ভিস বান্ডল অফারের জন্য কাস্টমারদের বাইকটি ডেলিভারি নিতে হবে বছরের এক্কেবারে শেষ দিনে। Kratos R ইলেকট্রিক বাইকটির মোট দুটি ভ্যারিয়েন্ট রয়েছে। তার একটি হল আর্বান এবং অপরটি স্ট্যান্ডার্ড। এদের মধ্যে আর্বান ভ্যারিয়েন্টের দাম 1.68 লাখ টাকা এবং স্ট্যান্ডার্ড মডেলের দাম 1.87 লাখ টাকা। নেকেড স্ট্রিট ফাইটারের মোট চারটি কালার মডেল রয়েছে – সাদা, নীল, লাল এবং কালো।

এই খবরটিও পড়ুন

Tork Kratos R ইলেকট্রিক বাইকে পাওয়ারের জন্য রয়েছে একটি 9kW (12 bhp) ইলেকট্রিক মোটর, যা 38 Nm পিক টর্ক দিতে পারে। 4kWH, IP67 সার্টিফায়েড লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক থেকে পাওয়ার সোর্স করছে ইলেকট্রিক মোটরটি। এই বাইকটি এক চার্জে 180 km রেঞ্জ দিতে পারে। পারফরম্যান্সের দিক থেকে Kratos R ইলেকট্রিক বাইকের টপ স্পিড 105 kmph এবং বাইকটি মাত্র 3.5 সেকেন্ডের মধ্যেই 0-40 kmph বেগে অ্যাক্সিলারেট করতে পারে।

এদিকে স্ট্যান্ডার্ড ফিচার্সের দিক থেকে দুটি ভ্যারিয়েন্টেই রয়েছে ফুল-এলইডি লাইটিং, একটি ফুলি-ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, একাধিক রাইডিং মোড, রিজেনারেটিভ ব্রেকিং, রিভার্স মোড, মোবাইল কানেক্টিভিটি, ইউএসবি চার্জিং, অ্যান্টি-থেফট, ফ্রন্ট স্টোরেজ বক্স, OTA আপডেট সহ আরও অনেক কিছু।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed