‘আমি করছি না…’, রাখঢাক ছেড়ে জল্পনায় জল ঢাললেন সৌমিতৃষা – Bengali News | Soumitrisha kundu gives her statement on her next project

0

সৌমিতৃষা কুণ্ডু। সদ্য বড়পর্দায় পা রেখেছেন তিনি। মিঠাই ধারাবাহিকে দস্তুর মতো অভিনয় করে জায়গা করে নিয়েছেন তিনি দর্শক মনে। সাত বছরের কেরিয়ার হলেও শেষ তিন বছরে পাল্টে গিয়েছে পর্দার মিঠাই রানির ভাগ্য। এখন তিনি বড়পর্দার রুমি। ধারাবাহিক চলার সময়ই ইন্ডাস্ট্রির নজর পড়ে সৌমিতৃষার ওপর। দেব, জিৎ সকলেই চেয়েছেন তাঁকে নিয়ে ছবি করতে। দেবের প্রথম ছবির প্রস্তাব ফেরাতে হয় তাঁকে। একই কারণে বুমেরাং ছবি অর্থাৎ জিতের ছবিও তাঁকে ফেরাতে হয়। সৌমিতৃষা কোথাও গিয়ে যেন চেয়েছিলেন যে চরিত্র তাঁকে জনপ্রিয় করে তুলেছে, সেই চরিত্রকে আগে গুরুত্ব দিতে। সেই কাজ শেষ হতেই তিনি আবারও ফিরেছেন পর্দায়।

সদ্য মুক্তি পেয়েছে প্রধান ছবি। বড়দিনে রমরমিয়ে চলছে এই ছবি। তবে পাশাপাশি শোনা যাচ্ছে তিনি নাকি আরও একটা ছবি করতে চলেছেন দেবের সঙ্গে। ছবির নাম খাদান। যেখানে ইধিকা পালের বিপরীতে দেখা যাওয়ার কথা সুপারস্টারকে। তবে খুব বেশিদিন সেই জল্পনাকে টিকিয়ে রাখলেন না সৌমিতৃষা। দেবের পরবর্তী ছবিতে যে তিনি থাকছেন না তা স্পষ্ট করে দিলেন তাঁর একটি পোস্টে।

এই খবরটিও পড়ুন

এদিন সৌমিতৃষা স্পষ্ট জানালেন, তিনি এখনও তেমন কোনও খবর পাননি, যদি সত্যি এমন কিছু ঘটে তবে তিনি নিজেই নিজের ভক্তদের জানাবেন। কিন্তু তিনি আদপে এমন কিছু করছেন না। তাই খবর ছড়িয়ে পড়তে দেখে তিনি তড়িঘড়ি তাঁর উত্তর দিলেন। ভুল ভাঙিয়ে নিজেই জানিয়ে দিলেন পরবর্তী কোনও ছবির প্রস্তাব এখনও তিনি গ্রহণ করেননি, বেশ কিছু ছবির অফার থাকলেও তিনি ঠিক যে স্বাদের চরিত্র চাইছেন, তা এখনও হাতে আসেনি সৌমিতৃষার।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed