VIDEO: জখম হয়ে হাসপাতালে, ভাল হয়ে আবার ঝাঁপ হাসপাতাল থেকে – Bengali News | Patient admitted in Purulia Govt Hospital tried to escape through Window

0

জানালা দিয়ে পালানোর চেষ্টা রোগীরImage Credit source: TV9 Bangla

পুরুলিয়া: গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক যুবক। বেশ কয়েক দিন ধরেই চিকিৎসাধীন তিনি। কিন্তু হাসপাতালের শয্যায় মন টিকছে না তাঁর। চাইছেন বাড়ি যেতে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে এখন ছুটি দেননি। তাই হাসপাতালের জানালা দিয়ে পালানোর চেষ্টা করেছেন ওই যুবক। শুক্রবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ায়। সেখানকার দেবেন মাহাত সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালের জানালা দিয়ে রোগীর পালানোর চেষ্টা ঘিরে বেশ হইচই পড়েছে ওই হাসপাতাল চত্বরে। তবে দমকল বাহিনীর সদস্যরা রোগীকে উদ্ধার করে নেন। এবং তাঁকে ফের হাসপাতালে ফিরিয়ে দেওয়া হয়েছে।

পুরুলিয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাসপাতালের জানালা দিয়ে পালানোর চেষ্টা করা যুবকের নাম মহম্মদ আমির। তাঁর বাড়ি পুরুলিয়ার আদ্রায়। দিন কয়েক আগে ট্রেন থেকে পড়ে গুরুতর আহত হন। আত্মহত্যার চেষ্টা করতেই ওই যুবক ট্রেন থেকে ঝাঁপ দিয়েছিলেন বলে জানা গিয়েছে। আরপিএফ তা দেখে তাঁকে উদ্ধার করে। তখন থেকেই হাসপাতালের সার্জিক্যাল বিভাগে চিকিৎসাধীন ছিলেন তিনি। সার্জিক্যাল বিভাগের পুরুষ ওয়ার্ডের দোতলার জানালা দিয়ে দড়ি দিয়ে ঝুলে নামার চেষ্টা করেন ওই যুবক।

হাসপাতালের ওই বিভাগের উল্টোদিকেই রয়েছে দমকলের অফিস। হাসপাতালের জানালা দিয়ে যুবককে নামতে দেখে সেখানে এসে যান দমকলের কর্মীরা। তাঁরা যুবককে উদ্ধার করে ফের হাসাপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেন। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকার বিরক্তি থেকে মুক্তি পেতেই ওই যুবক পালানোর চেষ্টা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। এই ঘটনা নিয়ে পুলিশকে নিরাপত্তার দিতে আবেদন করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। ওই যুবকের চিকিৎসার জন্য মনোবিদকেও খবর দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed