Leo Horoscope: কর্মক্ষেত্রে বাধা আসতে পারে, আর্থিক সঞ্চয় হবে বেশি! পড়ুন রাশিফল – Bengali News | Singha Rashifal 29th December 2023 Friday Leo Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? সিংহ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের সিংহ রাশিফল।

সিংহ রাশি

ব্যবসায় আজ করা পরিবর্তনগুলি উপকারী প্রমাণিত হবে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের চাকরিতে সহকর্মীদের সাথে আরও সমন্বয় তৈরি করতে হবে। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ব্যবসায় লাভের লক্ষণ পাবেন। ছোট ভ্রমণের সম্ভাবনা বেশি থাকবে। কর্মক্ষেত্রে যে বাধার সম্মুখীন হচ্ছেন তা হ্রাস পাবে। নতুন ব্যবসার প্রতি আগ্রহ বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পাবেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও, একই অনুপাতে ফলাফল অর্জিত হবে না। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। আপনার সামাজিক কাজের আচরণে সংযম আচরণ করুন। বিরোধী দলগুলি আপনাকে খারাপ দেখানোর চেষ্টা করতে পারে।

আর্থিক অবস্থা: আজ আপনার সঞ্চয় সঠিকভাবে ব্যবহার করুন। অর্থনৈতিক বিষয়গুলি পর্যালোচনা করুন এবং নীতি নির্ধারণ করুন। আপনার বুদ্ধি ব্যবহার করে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিলে উপকার হবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য সময়টি শুভ হবে। তাড়াহুড়ো করে কোনো বড় সিদ্ধান্ত নেবেন না। অর্থনৈতিক বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নিতে হতে পারে। অর্থ সংরক্ষণের দিকে মনোযোগ দিন।

মানসিক অবস্থা: আজ বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে স্বামী-স্ত্রীর মধ্যে বেশিরভাগ সুখ ও সহযোগিতা থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মানুষের রাগ নিয়ন্ত্রণ করা উচিত। যার উপর সুখ ও সহযোগিতা থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। প্রেমের সম্পর্কে হঠাৎ নেতিবাচক পরিস্থিতি দেখা দিতে পারে। আপনার অহং বাড়তে দেবেন না। সন্তানদের থেকে সুখ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্যের অবস্থা :– আজ হাড়, পাকস্থলী ও চোখের রোগের ব্যাপারে সতর্ক থাকুন। অন্যথায় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। ভ্রমণের সময় খাওয়া-দাওয়ায় সংযত থাকুন। মানসিক চাপ এড়িয়ে চলুন। যেকোনও গুরুতর রোগের চিকিৎসায় আপনি সরকারি সহায়তা বা সরকারি প্রকল্পের সুবিধা পাবেন।

প্রতিকার- ঘরের শেষ অংশের বাম পাশের ঘর অন্ধকার করে রাখুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed