Konnagar: অবর্ণনীয় দৃশ্য! মেয়ে ঝুলছে, হাতের শিরা কেটেছেন মা, বিছানায় কাতরাচ্ছেন বাবা – Bengali News | Unnatural death of 35 years old lady mother hospitalised at konnagar

0

বিছানায় কাতরাচ্ছেন বৃদ্ধ।Image Credit source: TV9 Bangla

হুগলি: অশীতিপর বাবা বিছানায় শুয়ে কাতরাচ্ছেন। মায়েরও শরীর ভাল যায় না। এ নিয়ে সংসারে কিছু খিটমিট লেগে থাকত। এরইমধ্যে শুক্রবার সকালে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আর মেয়ের এমন দৃশ্য দেখে মা-ও নিজেকে শেষ করে দিতে যান। ব্লেড নিয়ে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। কোন্নগর ক্রাইপার রোডের এই ঘটনায় সকাল থেকে পাড়ায় হইচই। নিহত তরুণীর নাম বিপাশা মুখোপাধ্যায়। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি কৃষ্ণা মুখোপাধ্যায় নামে মহিলা।

স্থানীয় সূত্রে খবর, এলাকার অরণি অ্যাপার্টমেন্টে সাত বছর আগে ফ্ল্যাট কেনেন মুখোপাধ্যায় পরিবার। বুদ্ধদেব মুখোপাধ্যায় ও কৃষ্ণা মুখোপাধ্যায়ের একমাত্র মেয়ে বিপাশা। ৩৫ বছর বয়স। বুদ্ধদেববাবুর শরীর খুবই খারাপ। বিছানা নিয়েছেন তিনি। স্থানীয়রা জানান, এ নিয়ে মানসিক অবসাদ কাজ করছিল হয়ত পরিবারের। তা থেকে এমন সিদ্ধান্ত নিতে পারেন।

স্থানীয় বাসিন্দা দীপঙ্কর মুখোপাধ্যায় বলেন, “তিনজনের পরিবার ওনাদের। মা, বাবা, মেয়ে। কারও সঙ্গে খুব একটা মেলামেশা করতেন না। নিজেদের মতোই থাকতেন। বাবা খুবই অসুস্থ হন কয়েকদিন আগে। তা নিয়ে খুব ছোটাছুটিও করেন। হঠাৎ আজ সকালে সুইপার এসে বলছেন পাশের ঘরে সুইসাইড করেছে। গিয়ে দেখি মেয়েটা আত্মহত্যা করেছে। কাকিমার হাতে শিরা কাটা। মেয়ের কষ্টেই কিছু একটা করতে যাচ্ছিলেন। ফ্ল্যাটেই একজন ডাক্তারবাবু থাকেন। তিনি এসে প্রাথমিক চিকিৎসা করে দেন। পুলিশকে খবর দেওয়া হয়।” প্রতিবেশিরাই এদিন কৃষ্ণাদেবীকে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোন্নগর ফাঁড়ির পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তারা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed