Dream Astrology: যৌনসুখের স্বপ্নে নিজের পার্টনারকে দেখছেন? অর্থ জানলে উড়ে যাবে ঘুম – Bengali News | Know what is the meaning of seeing lover in dream, say dream science

0

মানুষ মাত্রই স্বপ্ন দেখেন। স্বাভাবিক নিয়ম মেনে দিবাস্বপ্ন ও রাতের বেলায় স্বপ্ন দেখেন সকলেই। তবে এই স্বপ্ন যতটা বৈজ্ঞানিক, ঠিক ততটাই জ্যোতিষশাস্ত্রের অন্তর্গত।রাতে ঘুমনোর সময় এমন কিছু স্বপ্ন দেখা হয়, যার অর্থ জীবনের সঙ্গে যুক্ত রয়েছে। আর সেই অর্থ বোঝাও খুব কঠিন হয়ে পড়ে। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্ন সব মানুষের জীবনে ও ভবিষ্যতে বিভিন্ন ঘটে যাওয়া ঘটনাগুলির সঙ্গে সম্পর্কিত। স্বপ্নের মধ্যে অনেক সময় নিজের প্রেমিক বা প্রেমিকাকে দেখে থাকেন। কখনও হাসতে, কখনও কাঁদতে, কখনও যৌনসুখে আবার কখনও বা কথা বলতে দেখা যায়।  অনেক সময় মানুষের স্বপ্নের মধ্য়ে প্রিয়জনের মৃত্যুও দেখেন। এই সব স্বপ্নের রয়েছে যথার্থ। স্বপ্নের মধ্যে প্রেমিক-প্রেমিকাকে কোন রূপে দেখার অর্থ কী?

স্বপ্নের মধ্যে প্রেমিকাকে হাসতে দেখলে

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, যদি স্বপ্নে সঙ্গীকে হাসতে দেখলে,  বোঝা উচিত, সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পেতে চলেছেন। এর সঙ্গে এই স্বপ্ন ইঙ্গিত দেয়  যে, সম্পর্ক শীঘ্রই বিবাহে পরিণত হতে চলেছে। অন্যদিকে, স্বপ্নে যদি নিজেকে প্রেমিকার সঙ্গে লাল বেনারসি পরে বিয়ে করতে দেখেন, তাহলে নিশ্চিত যে এই সম্পর্কে বিয়ে থেকে কেউ বাধা দিতে পারবে না।

এই খবরটিও পড়ুন

স্বপ্নের মধ্যে প্রেমিকাকে কাঁদতে দেখলে

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, যদি স্বপ্নের মধ্যে প্রেমিকাকে ঘুমতে বা কাঁদতে দেখেন, তাহলে তা খুবই অশুভ। এমন স্বপ্ন ইঙ্গিত দেয় যে আপনার প্রেমিকা অত্যন্ত রেগে যান, বিশ্বাসও ভঙ্গ হতে পারে আপনার। তাই এই স্বপ্নের অর্থ হল, আগামী দিনে প্রেমিকা সম্পর্কে সতর্ক থাকা উচিত।

স্বপ্নে প্রেমিকার সঙ্গে মারামারি করলে

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নের মধ্যে যদি নিজেকে আপনার প্রেমিকার সঙ্গে লড়াই করতে দেখেন তাহলে তার অর্থ হল প্রেমের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে। এমনটা হলে সাবধান থাকা জরুরি।

স্বপ্নের মধ্যে প্রেমিকার সাথে কথা বললে

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নের মধ্যে যদি প্রেমিকার সাথে কথা বলতে দেখা যায়, তাহলে বুঝুন শীঘ্রই সম্পর্কের বাঁধনে এক হতে চলেছেন। পাশাপাশি, এই স্বপ্নের অর্থ হল প্রেমিকের সঙ্গে বিবাহ শীঘ্রই চূড়ান্ত হতে পারে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed