‘দিদি ডেকে রেট জিজ্ঞাসা করছে’, ছোট্ট ভুলের মাশুল! অঝোরে কান্না নন্দিনীর – Bengali News | Viral girl nandini didi burst out in anger, know the reason

0

 

স্মার্ট দিদি নন্দিনীকে কে না চেনেন? কলকাতার বুকে পাইস হোটেলের মালিক তিনি। সুন্দরী, স্মার্ট, এই নন্দিনীকে নিয়ে প্রথম থেকেই সাধারণের মধ্যে উন্মাদনার শেষ নেই। জিনস শার্ট, ধোপদুরস্ত পোশাকে তাঁর খাবার দেওয়া নিয়ে সামাজিক মাধ্যমে শতশত ভিডিয়ো। এবার সেই নন্দিনীই কেঁদে ফেললেন হাউহাউ করে। শুধু কি তাই? রেগে গিয়ে তেড়েও এলেন। কারণ, তাঁর দাবি, এক ছোট্ট ভুলে তাঁর সঙ্গে যা ঘটেছে তাতে রীতিমতো অপদস্থ হতে হচ্ছে তাঁকে।

নন্দিনীর ভাতের হোটেলে প্রায়শই নানা ইউটিউবাররা গিয়ে থাকেন ভিডিয়ো বানানোর উদ্দেশ্য নিয়ে। নিজের দোকানে একজনের সঙ্গে নিজের নম্বর শেয়ার করছিলেন নন্দিনী। সেই সময় এক ইউটিউবারের ভিডিয়ো অন ছিল। নন্দিনীর নম্বরটি বলার সময় তা রেকর্ড হয়ে যায়। খেয়াল করেননি নন্দিনী। পরে জানতে পারায় তিনি ভেবেছিলেন এডিট করার সময় তা বাদ দিয়ে দেওয়া হবে। কিন্তু না, বাস্তবে তা হয়নি। আর ওই ভিডিয়ো থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তাঁর নম্বর। কাঁদতে কাঁদতে নন্দিনী বলেন, “প্রত্যেকদিন হাজার হাজার মেসেজ আসছে। অচেনা ফোন নম্বর থেকে ফোন আসছে, ধরছি। বলছে, তোমার খাবারের রেট কী? সেটাও জানাচ্ছি। এর পর জানতে চাইছে, দিদি তোমার রেট কী? দিদি বলে রেট জানতে চাইছে।” এই কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে। তিনি সাফ জানান, এই ধরনের জনপ্রিয়তা তিনি চাননি।

এই প্রথম নয়, অতীতে নন্দিনীর নামে উঠেছে একগুচ্ছ অভিযোগ। অনেকেই দাবি করেছেন তিনি নাকি বেজায় অহংকারী। যদিও এই সব সমালোচনাকে দূরে ঠেলে এগিয়ে গিয়েছেন নন্দিনী। সম্প্রতি অভিনয় জগতেও পা রেখেছেন তিনি। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবিতে তিনি পেশায় একজন লেখিকা। তাঁর হাতের মাছ-ভাত আগেই চেখে দেখেছে দর্শক। সিনেমার পর্দায় তিনি কতটা ছাপ রাখতে পারেন, এখন সেটাই দেখার।

 

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed