চব্বিশের ভোটে BJP প্রার্থী মাধুরী? জল্পনার অবসান ঘটালেন ‘ধক-ধক গার্ল’

0

চব্বিশের ভোটে BJP প্রার্থী মাধুরী? জল্পনার অবসান ঘটালেন ‘ধক-ধক গার্ল’

মুম্বই: গত মাসেই শোনা গুঞ্জন, রাজনীতিতে আসছেন বলিউডের আরও এক অভিনেত্রী। লোকসভা নির্বাচনে মুম্বইয়ের পশ্চিম শহরতলির কোনও জায়গা থেকে তাঁকে টিকিট দিতে পারে বিজেপি। না, বিজেপি ঘনিষ্ঠ কঙ্গনা রানাওয়াত নন, বলিউডের সেই অভিনেত্রী ছিলেন মাধুরী দীক্ষিত। তাহলে কি সত্য়িই এবার ফিল্মের সেট ছেড়ে, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের নাচিয়ে ছাড়বেন বলিউডের ‘ধক-ধক গার্ল’? শোনা গিয়েছিল, ইতিমধ্যেই মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পওয়ার এবং বিজেপি নেতা আশিস শেলারদের সঙ্গে যোগাযোগ করেছে অভিনেত্রী। বিজেপির পক্ষ থেকে এই বিষয়ে কিছু না জানানো হলেও, মুম্বইয়ের নোনা বাতাসে ভাসছিল এই খবর। এবার তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার পরিকল্পনা নিয়ে মুখ খুললেন, খোদ মাধুরী।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে বিষয়টি স্পষ্ট করেছেন মাধুরী দীক্ষিত। সঙ্গে ছিলেন তাঁর স্বামী, ড. শ্রীরাম নেনেও। রাজনীতিতে আসার বিষয়ে যে গুঞ্জনগুলি শোনা যাচ্ছিল, তা সরাসরি নাকচ করে দিয়েছেন ‘আজা নাচলে’র অভিনেত্রী। তিনি বলেছেন, “না-না, মোটেও না। রাজনীতিতে আমার কোনও আগ্রহ নেই। যতবারই নির্বাচন হয়, আমাকে নিয়ে এই সব গুজব ছড়ানো হয়। কিন্তু না, আমি রাজনীতিতে আসতে আগ্রহী নই।” ভোটে না লড়ুন, বিজেপির হয়ে কি প্রচারে দেখা যেতে পারে বলি অভিনেত্রীকে? স্ত্রীয়ের হয়ে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তাঁর স্বামী ডক্টর নেনে। তিনি বলেছেন, “আমরা নিরপেক্ষ, সব দলকেই সমর্থন করি। তবে কেউ যদি ভাল কাজ করেন, তবে তাঁকে সমর্থন করাই উচিত।”

প্রসঙ্গত, চলতি বছরে গণেশ চতুর্থী উপলক্ষে মুম্বই গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর তারপর থেকেই মাধুরী দীক্ষিতের রাজনৈতিক ময়দানে প্রবেশ সম্পর্কে জল্পনা শুরু হয়েছিল। মভেম্বরের মাঝামাঝি, শোনা য়ায় মুম্বইয়ের শহরতলী থেকে ‘ধক ধক গার্ল’-কে প্রার্থী করা হতে পারে। এতে, মাধুরীর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভাবনা আরও বেড়েছিল। তবে, এই সকল গুজবের বিষয়ে তাঁর অবস্থান স্পষ্ট করে মাধুরী বলেছেন, “আমি জানি, আমার রাজনীতিতে আসা নিয়ে অনেক আলোচনা হচ্ছে। তবে এগুলো নিছকই গুজব। কোনও রাজনৈতিক দলের হয়ে নির্বাচনে লড়ার ইচ্ছা নেই আমার। দয়া করে এই সকল ভিত্তিহীন জল্পনা ছড়াবেন না।”

আসলে, রাজনীতি নিয়ে ভাবার এখন সময়ই নেই মাধুরীর। অভিনয় জগত থেকে প্রায় সরে গিয়েছেন তিনি। তবে, এখন তিনি আসতে চলেছেন প্রযোজনায়। ‘পাঁচক’ নামে একটি মারাঠি ছবি দিয়ে প্রযোজনা জগতে প্রবেশ করতে চলেছেন তিনি। আগামী বছরের ৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছবিটির। বস্তুত, মাধুরীর ভোটে লড়ার গুজব নতুন নয়। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেও, বিজেপির হয়ে নির্বাচনে লড়তে পারেন মাধুরী বলে, শোনা গিয়েছিল। সেইবার পুণে থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি বলে শোনা যাচ্ছিল। পরে সেই সম্ভাবনা নাকচ করে দিয়েছিলেন তাঁর মুখপাত্র। এবার আলোচনা অনেকদূর এগিয়েছে বলে শোনা গেলেও, নিজেই সেই জল্পনায় জল ঢাললেন মাধুরী।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed