‘কতদিন মায়ের বাবু সেজে থাকবেন?’ করণকে খোঁচা দিতেই মিলল কী জবাব… – Bengali News | Karan johar said his family already completed

0

আর মাত্র একটা দিনের অপেক্ষা। শুরু হতে চলেছে করণ জোহর সঞ্চালিত টক শো কফি উইথ করণ সিজ়ন ৮। সেখানেই একগুচ্ছ নতুন চমক থাকছে। তবে অনেকেই নাকি এবার আসছেন না।

করণ জোহর। বলিউডের অন্যতম স্তম্ভ। যাঁর হাতে ধরে বহু স্টার তৈরি হয়েছে সিনেপাড়ায়। পরিচালনা থেকে শুরু করে প্রযোজনা, করণ জোহর মানেই বিগ ব্র্যান্ড। তবে কেরিয়ারে স্ট্রাগেলও কম করতে হয়নি তাঁকে। বারেবারে কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। কেউ তাঁর লিঙ্গ প্রসঙ্গে খোঁচা দিয়ে থাকেন, কেউ আবার বারবার তাঁকে বিয়ে করতে বলে উত্তেজিত করে থাকেন। করণ জোহর একটা সময় এই সকল বিষয়কে এড়িয়ে যেতেই পছন্দ করতেন। তবে দিন দিন তিনি নিজেকে কঠিন করে তুলেছে। আজ এই ধরনের ট্রোল কিংবা ব্যঙ্গ তাঁকে খুব একটা স্পর্শ করতে পারে না। তাই এখন তিনি নিজেই ট্রোল প্রসঙ্গে কথা বলে থাকেন। নিজেই নিজেকে কটাক্ষ করে বুঝিয়ে দেন, তিনি আর এই প্রসঙ্গে খুব একটা তোয়াক্কা করেন না।

করণের জনপ্রিয় শো কফি উইথ করণ নিয়ে চর্চা তুঙ্গে। করণ জোহর স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে, তিনি প্রথম থেকেই এই বিষয়গুলোকে লক্ষ্য করতেন। তবে সম্প্রতি তিনি এক ট্রোলের উত্তর দিলেন, অনেকেই তাঁকে প্রশ্ন করেন মায়ের বাবু সেজে আর কতদিন চলবে? এবার একটা জীবন করুন, কবে জীবন গোছাবেন?

করণ জোহরের কথায়, তিনি তাঁর মতো করে জীবন গুছিয়ে নিয়েছেন। তাঁর দুই সন্তান আছে। কে বলে বিয়ে না করলে জীবন গোছানো যায় না। তাঁর সংসার রয়েছে। তিনি নিজের মতো করে তা গুছিয়ে নিয়েছেন। করণ জোহার, একটা সময় যিনি সোশ্যাল মিডিয়ায় রাত দিন রাজত্ব করতেন হঠাৎ করে কেন তিনি সোশ্যাল মিডিয়া থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলতে দেখা যায় পরিচালক তথা প্রযোজক করণ জোহরকে। হঠাৎই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়ে সরে যেতে দেখা গিয়েছে তাঁকে। যদিও তাঁর প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া পেজ সচল ও বর্তমান। করণের কথায় তিনি তাঁর কাজের জন্য টুইটে বর্তমানে যা X, সেখানে উপস্থিত থাকলেও ব্যক্তিগত কারণে কখনই হাজির হন না।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed