এত বছর সম্পর্কের পর বিয়ে করতে অস্বীকার অর্জুনের! বিস্ফোরক মালাইকা – Bengali News | Malaika Arora and Arjun Kapoor spark breakup rumours after Arbaaz Khan’s wedding

0

২০১৬ সাল থেকে আরবাজ খানের সঙ্গে সম্পর্কের অবনতি হতে শুরু করে মালাইকা অরোরার। এর পর থেকে অর্জুন কাপুরের সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন নায়িকা। সম্প্রতি শোনা যায়, তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। একদিকে আরবাজ খান অর্থাৎ মালাইকা অরোরার প্রাক্তন স্বামী যখন নতুন করে জীবন শুরু করেছেন ঠিক তখনই মালাইকার জীবনে অন্ধকার? অর্জুন কাপুর কি বিয়ে করতে অস্বীকার করলেন তাঁকে?

সম্প্রতি এক রিয়ালিটি শো-য়ে মালাইকাকে পরিচালক ফারহা খান প্রশ্ন করেন, বিয়ে কবে করবেন তিনি? উত্তরে মালাইকা যা বললেন তা রীতিমতো চমকে দেবে আপনাকে। তিনি বলেন, “যদি আমার জন্য কেউ থাকে তবে অবশ্যই আমি বিয়ে করব।” ফারহা কিছুটা অবাক হয়ে যান। কেউ থাকেন মানে? তাঁর তো প্রেমিক রয়েছে! মালাইকা ফের বলেন, “মানে হচ্ছে যদি কেউ বিয়ের জন্য বলে তবে নিশ্চয়ই বিয়ে করব।” এও বলেন, যে কেউ তাঁকে বিয়ের জন্য বললেই তিনি বিয়ে করে নেবেন।

এর পরেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি সম্পর্ক নেই তাঁদের? বিয়ের কথা উঠতেই মুখ ফিরিয়েছেন অর্জুন। যদিও এই নিয়ে এখনও অফিসিয়াল মন্তব্য কিছু বলেননি তাঁরা। এভাবেই কি ইঙ্গিত দিয়ে অনেকটা বুঝিয়ে দিলেন মালাইকা? উঠছে নানা প্রশ্ন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed