অজগরের মুণ্ডু ধরে চুম্বন যুবকের, পরক্ষণেই ‘সাপের চুমু’ খেয়ে প্রাণ যাওয়ার জোগাড়! – Bengali News | A huge python bite man face, video went viral on social media

0

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়র জন্য মানুষ কী না করে। এমনকী নিজের প্রাণের পরোয়াও করে না। আর সেই সব অনেক ভিডিয়ো প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার এমন একটি ভিডিয়ো সামনে এসেছে, যা দেখে আপনি শিউরে উঠতে বাধ্য। একজন ব্যক্তি অজগরের সঙ্গে ভিডিয়ো বানাচ্ছিলেন। এমনকী অজগরটিকে মুখের খুবকাছেও নিয়ে আসছিলেন বারবার। তারপরেই ঘটে গেল এক ভয়ানক কাণ্ড। চারিদিক রক্তে ভেসে গেল। দেখুন ভিডিয়োয় ঠিক কী দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুই হাতে অজগরটিকে ধরে আছেন এক ব্যক্তি। এর পরে সে তার মুখে চুমু খাওয়ার জন্য মুখের কাছে নিয়ে আসে। অজগরটি সঙ্গে সঙ্গে তার গালে কামড় দেয়। ব্যাথায় কাতর ব্যক্তি এটি ছাড়ানোর চেষ্টা করে। কিন্তু অজগরটি এত জোরে তার গাল কামড়ে ধরেছে যে তাকে কোনওভাবেই আলাদা করা যাচ্ছে না। অজগরটি প্রায় 15 সেকেন্ড ধরে ব্যক্তির গাল কামড়ে ধরে। ধীরে ধীরে সেই ব্যক্তি মাটিতে বসে পড়েন। আর তারপরেই তার গাল থেকে রক্ত ঝড়তে থাকে।

32 সেকেন্ডের এই ভিডিয়োটি ‘দ্য রিয়েল টারজান’ হ্যান্ডেল দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি পাঁচ হাজারের বেশি বার লাইক করা হয়েছে এবং ব্যবহারকারীরা এতে প্রচুর কমেন্ট করছেন। একজন লিখেছেন, “এটা বোকামির ফল। আর কিছুই না।” আরেক ব্যবহারকারী লিখেছেন, “কোথায় এবং কীভাবে সাপ ধরতে হবে সেই জ্ঞানটুকুই তার নেই।” কেউ কেউ ক্যামেরাম্যানের প্রতি ক্ষোভ প্রকাশ করছেন, যিনি ওই ব্যক্তিকে সাহায্য করতে আসেননি। অন্য এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “ভাইরাল হওয়ার জন্য মানুষ কত কীই না করে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed