‘বজরঙ্গি ভাইজান’-এর মুন্নির দুর্দান্ত রেজ়াল্ট দশম শ্রেণির বোর্ডে, কত পেলেন অভিনেত্রী? – Bengali News | Do you know the result of bajrangi bhaijaan actress harshali Malhotra in the boards

0

কে বলেছে অভিনয় এবং নাচগান করলে ভাল রেজ়াল্ট করা যায় না! করা যায়। সেই প্রমাণ করলেন অভিনেত্রী হারশালি মালহোত্রা। কত্থক নাচ, সিনেমায় অভিনয় এবং লেখাপড়া একসঙ্গে চালিয়েছেন হারশালি। এবং পেয়েছেন দুর্দান্ত নম্বর। জানেন ক্লাস টেনের বোর্ডের পরীক্ষায় কত নম্বর পেয়েছেন এই শিশু শিল্পী। ৮৩ শতাংশ নম্বর। প্রচণ্ড খুশি হয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে মুখে ঝামা ঘষে দিতে পেরেছেন নিন্দুকের। হারশালি বলেছেন, “কে বলেছে নাচগান করে, সিনেমায় অভিনয় করে লেখাপড়া হয় না। যাঁরা এমন কথা বলেন, তাঁদের আমি ভুল প্রমাণ করে দিতে পেরেছি।” কয়েক বছর আগে সলমন খানের সঙ্গে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে মুন্নির চরিত্রে অভিনয় করেছেন হারশালি। পাকিস্তানি মেয়ে মুন্নি ভারতে মায়ের থেকে বিছিন্ন হয়ে পড়ে এবং হারিয়ে যায়। তাকে সঙ্গে করে পাকিস্তানেই ছেড়ে আসে ভারতের হনুমানজির এক ভক্ত। সেই চরিত্রে অভিনয় করেন সলমন খান।

আবেগপ্রবণ এক ছবি ‘বজরঙ্গি ভাইজান’। ছবির শেষ দৃশ্য দেখে অনেকেই কেঁদে ফেলেছিলেন। এই ছবিতে অভিনয়ের পর আর কোনও ছবিতেই অভিনয় করেননি হারশালি। সম্প্রতি তাঁকে দেখা যায় পরিচালক সঞ্জয় লীলা ভানসালীর ‘হীরামাণ্ডি’ ছবিতে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed