WB HS 12th Class Result 2024: উচ্চ মাধ্যমিকের ফল ঘোষণা করলেন সভাপতি একাই, দেখা গেল না সচিব প্রিয়দর্শিনীকে – Bengali News | West bengal higher secondary result, secretary priyadarshini was not there

0

সাংবাদিক বৈঠকে ছিলেন না প্রিয়দর্শিনীImage Credit source: GFX- TV9 Bangla

কলকাতা: উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশে এবার ভাঙল প্রথা! সাংবাদিক বৈঠকে দেখা গেল একা সংসদ সভাপতিকেই। বুধবার দুপুরে উচ্চ মাধ্যমিকের ফল ঘোষণা করেন উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য। কিন্তু প্রত্যেকবার এই ফল ঘোষণার সময় সভাপতির পাশে থাকেন সংসদের সচিব। এবার সচিবকে দেখা গেল না ক্য়ামেরার সামনে। বর্তমানে এই সংসদের সচিব পদে রয়েছে প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ে প্রিয়দর্শিনী মল্লিক।

কেন অন্য কোনও আধিকারিককে দেখা গেল না এবার? এই প্রশ্ন করতে সভাপতি জানালেন, একাধিক অফিসারের কাজ ও মর্যাদা সমান। তাই বসালে সব অফিসারকেই বসাতে হত। তাই এবার এক বসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। চিরঞ্জীব ভট্টাচার্য বলেন, প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট, সেক্রেটারি- সবাই এখানে সমান কাজ করেন, তাই সবাইকে বসাতে হত।

উল্লেখ্য, এর আগে এই সচিব পদে ছিলেন তাপস চট্টোপাধ্যায়। এরপর সচিব হন প্রিয়দর্শিনী। রেশন দুর্নীতি মামলায় জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেফতার হওয়ার পর প্রিয়দর্শিনীর বিপুল সম্পত্তি নিয়ে ওঠে প্রশ্ন। প্রশ্ন ওঠে, শুধুমাত্র টিউশন পড়িয়ে মন্ত্রীর মেয়ে কীভাবে প্রায় সাড়ে তিন কোটির মালিক হলেন? এমনকী বেশ কিছু ভুয়ো সংস্থার ডিরেক্টর হিসেবেও প্রিয়দর্শিনীর নাম আছে বলেও দাবি করে ইডি। এমনকী, উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের মতো প্রতিষ্ঠানের সচিবের মতো পদে বালু-কন্যাকে রাখা যায় কি না, সেই প্রশ্নও ওঠে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed