Rajbhaban Kolkata: কী দেখা গিয়েছে রাজভবনের CCTV-তে? ১০০ জনকে দেখানো হবে সেই ফুটেজ – Bengali News | Common people can visit cctv footage of Rajbhaban after woman alleges harassment against governor

0

রাজ্যপাল সি ভি আনন্দ বোসImage Credit source: GFX- TV9 Bangla

কলকাতা: সম্প্রতি রাজ্যপালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন রাজভবনেরই এক মহিলা অস্থায়ী কর্মী। হেয়ার স্ট্রিট থানায় গিয়ে অভিযোগও জানান তিনি। সেই অভিযোগ সামনে আসার পর থেকেই নতুন করে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে আক্রমণ শানাতে শুরু করেছে তৃণমূল। সিসিটিভি ফুটেজ সামনে আনার চ্যালেঞ্জও জানানো হয়েছে শাসক দলের তরফে। এরই মধ্যে এক বড় সিদ্ধান্ত নিল রাজভবন। বুধবার ঘোষণা করা হয়েছে, বৃহস্পতিবার যে কোনও সাধারণ মানুষ ওই ফুটেজ দেখতে পারবেন।

কোন ফুটেজ, তা স্পষ্টভাবে উল্লেখ করা না হলেও রাজভবনের তরফে জানানো হয়েছে, যে ঘটনা নিয়ে পুলিশ অবৈধভাবে তদন্ত শুরু করেছে, তারই ফুটেজ সামনে আনা হবে। এই উদ্যোগের নামকরণ করা হয়েছে ‘সাচ কে সামনে’।

যাঁরা ওই সিসিটিভি ফুটেজ দেখতে চান, তাঁদের জন্য দুটি ইমেইল আইডি দিয়েছে রাজভবন। সেগুলি হল- adcrajbhavankolkata@gmail.com এবং governor-wb@nic.in। সেখানে পুরো পরিচয় জানাতে হবে। রাজভবনের তরফে একটি নম্বরও দেওয়া হয়েছে। সেটি হল- ০৩৩-২২০০১৬৪১। সেই নম্বরে ফোন করেও নাম নথিভুক্ত করাতে পারেন। প্রথম ১০০ জনকে রাজভবনের ভিতরে ওই ফুটেজ দেখার সুযোগ দেওয়া হবে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রাজভবনে দেখানো হবে ওই সিসিটিভি ফুটেজ। নোটিসে উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশের কোনও সদস্য ওই ফুটেজ দেখতে পারবেন না।

তবে আগেই সব অভিযোগ অস্বীকার করেছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। তিনি মনে করেন, কোনও রাজনৈতিক উদ্দেশ্যেই এই কাজ করেছেন কেই। সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্যপাল বলেন, রাজভবনে কোনও দিদিগিরি সহ্য করবেন না তিনি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed