Modi Rally in WB: মোদীর সভার আগেই খুঁড়ে দেওয়া হয় মাঠ, দিন-রাত পাহারা দিতে বসল বিজেপি – Bengali News | This field of barrackpur was dug by municipality before Modi’s rally

0

এই মাঠ খুঁড়ে দেওয়া হয়েছিলImage Credit source: TV9 Bangla

জগদ্দল: আগামী ১২ মে জগদ্দলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা হওয়ার কথা। সেই সভাস্থলের নিরাপত্তায় পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুললেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তাঁর অভিযোগ, ভাটপাড়া পুরসভা চক্রান্ত করে সভাস্থলে মাঠ খুঁড়ে দিয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় থাকা এসপিজি-কে এ ব্যাপারে অভিযোগ জানিয়েছেন বলেও জানান অর্জুন সিং।

তবে বুধবার সকাল থেকে মাঠের ছবিটা উলটো। যে মাঠ মঙ্গলবার খুঁড়ে দিয়েছিল ভাটপাড়া পুরসভা, এদিন সেই মাঠে রোলার চালিয়ে সমান করে দিচ্ছেন বিজেপির কর্মীরা। বিজেপির কর্মীরা জানাচ্ছেন তাঁরা পুলিশের ওপর ভরসা না করে পালা করে পাহারা দিচ্ছেন মাঠে। বিজেপির এক স্থানীয় নেতা বলেন, এটা একটা কোম্পানির মাঠ। পুরসভার মাঠ নয়। তারপরও ইচ্ছাকৃত এটা করা হয়েছে।

তবে এই মাঠের মালিক টিটাগড় পেপার মিল। এই মাঠ ভাটপাড়া পুরসভার নয়। টিটাগড় পেপারমিল কারখানার সিকিউরিটি ইনচার্জ মানবেন্দ্র বোস জানান, জোর করে পুরসভা এই মাঠ খুঁড়ে দিয়েছিল। উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে বলে উল্লেখ করেছেন তিনি।

গতকাল, সোমবার আচমকাই দেখা যায় ওই মাঠ খুঁড়ে দেওয়া হয়েছে। এরপরই সরব হয় বিজেপি। দেখা যায় ট্রাক্টর দিয়ে মাঠ খুঁড়ে দেওয়া হয়েছে। ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং দাবি করেন, তৃণমূল এই মাঠ খুঁড়ে দিয়েছে। তিনি দাবি করেন, পুলিশ এই ঘটনায় নির্বিকার। তারপর থেকেই এই মাঠ পাহারা দিচ্ছেন এলাকার বিজেপির কর্মীরা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed