কবে মা হচ্ছেন তৃণা? প্রশ্ন করতেই অবাক করা জবাব দিলেন অভিনেত্রী – Bengali News | This is what actress Trina Saha has said about her having a baby in the future

0

বছরখানেক আগে ছোটবেলার বন্ধু এবং প্রেমিক অভিনেতা নীল ভট্টাচার্যকে বিয়ে করেছিলেন বাঙালি অভিনেত্রী তৃনা সাহা। এখনও পর্যন্ত বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন তৃণা। ‘খোকাবাবু’ ধারাবাহিকের হাত ধরে সিরিয়ালের পর্দায় পা রেখেছিলেন তৃণা। তারপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘খড়কুটো’, ‘লাভ আজকাল বিয়ে’র মতো ধারাবাহিকে জমিয়ে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শেষ হয়েছে ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকটি। এখন এই গরমের মধ্যে বেশ কিছুদিন বিশ্রামে আছেন তৃণা। বই পড়ছেন, সিনেমা দেখছেন এবং অবশ্যই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। আবার নতুন কোনও সিরিয়ালের ডাক আসলে ছুটে যাবেন স্টুডিয়ো পাড়ায়। তবে বিবাহিত দম্পতিদের একটি প্রশ্ন সম্মুখীন হতে হয় বারবারই। কী সেই প্রশ্ন? কীই বা তৃণার জবাব?

বিবাহিত দম্পতিদের বারবার আত্মীয়-স্বজনেরা এবং প্রিয়জনেরা জিজ্ঞেস করেন, কবে তাঁরা সন্তানের জন্ম দেবেন। অনেকে আবার চাপের বসে সন্তান নিয়েও ফেলেন। এ ব্যাপারে কী বলেছেন তৃণা? TV9 বাংলা তাঁকে সরাসরি জিজ্ঞেস করেছিল, সন্তান নেওয়ার কোন প্ল্যানিং আছে কি না।

এর মজার একটি জবাব দিয়েছেন অভিনেত্রী। বলেছিলেন, “আমি ভীষণ লাকি জানেন। আমার পরিবারের কোনও সিরিয়রই আমাকে এবং নীলকে সন্তান নেওয়ার কথা বলেন না। সম্পূর্ণভাবে আমাদের ওপরই ছেড়ে দিয়েছেন বিষয়টা। আর এখন কীই বা সন্তান নেব বলুন তো? আমি নিজেই তো খুব ছোট। নীল তার চেয়েও বেশি ছোট। আমার পক্ষে দু’জন সন্তানকে একসঙ্গে পালন করা সম্ভব হবে না। বলেই হাসিতে লুটিয়ে পড়েন তৃণা।

এই খবরটিও পড়ুন

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed