Rahul Gandhi: ‘রাহুল গান্ধী কি আদৌ বিজেপিকে হারাতে চান?’ সিপিএমের মুখ্যমন্ত্রীই তুললেন প্রশ্ন – Bengali News | Kerala CM Pinarayi Vijayan slams rahul gandhi for contest from Wayanad

0

পিনারাই বিজয়ন ও রাহুল গান্ধী। Image Credit source: PTI

কেরল: ওয়ানাড থেকে ভোটে লড়ছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তাঁর এই আসন নিয়ে প্রথম থেকেই সরব কেরলের সিপিএম। এবার সরাসরি এই সিদ্ধান্তের সমালোচনা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। তাঁর বক্তব্য, বিজেপিকে সরাতে বিরোধীরা এক ছাতার নিচে এসে ‘ইন্ডিয়া’ ব্লক গড়েছে। অথচ ওয়ানাডে সিপিআই প্রার্থী অ্যানি রাজার প্রতিদ্বন্দ্বিতা করছেন কংগ্রেসের রাহুল। পিনারাই মনে করিয়ে দেন, সিপিআইও এই ইন্ডিয়া ব্লকেরই শরিক।

সাংবাদিক বৈঠক করে পিনারাই বিজয়ন বলেন, সকলে কেরলে এসে রাহুলের লড়াই নিয়ে প্রশ্ন তুলছে। এ লড়াই কেন্দ্রের বিজেপির বিরুদ্ধে লড়াই? পিনারাইয়ের কথায়, “এটার মানে কী? ইন্ডিয়া ব্লকের প্রধান নেতা রাহুল গান্ধী। অথচ তিনি লড়াই করছেন লেফ্ট ডেমোক্রেটিক ফ্রন্টের (এলডিএফ) বিরুদ্ধে। যা এই জোটের শরিক।”

একইসঙ্গে পিনারাই বলেন, “আমরা কি বলতে পারব রাহুল কে সুরেন্দ্রনের (বিজেপি প্রার্থী) বিরুদ্ধে লড়ছেন? আমরা কি বলতে পারব তিনি কেরলে এসেছেন বিজেপির বিরুদ্ধে লড়তে? তিনি এখানে লড়াই করতে এসেছেন এলডিএফের বিরুদ্ধে।” পিনারাইয়ের কথায়, বিজেপি যাতে তৃতীয়বার ক্ষমতায় না আসতে পারে তা নিশ্চিত করতে ইন্ডিয়া ব্লক তৈরি হয়েছিল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed