কেন এত্ত কম কাজ পাচ্ছেন দেবের চুলবুলি নায়িকা ঋত্বিকা সেন? – Bengali News | Why is actress rittika sen getting less work in the industry

0

বনি সেনগুপ্তর সঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ঋত্বিকা সেন। ‘বরবাদ’ থেকে শুরু করে ‘রাজা রানি রাজি’র মতো ছবিতে জুটিতে কাজ করেছেন তাঁরা। বাবলি, চুলবুলি নায়িকা হিসেবেই দর্শক ঋত্বিকাকে দেখে এসেছেন। কিন্তু তাঁর কাজের পরিধি অনেকটাই কমে গিয়েছে ইন্ডাস্ট্রিতে। সম্পূর্ণ বাণিজ্যিক ছবিতে অভিনয় করার পাশাপাশি মননশীল ছবিতেও ঋত্বিকাকে আবিষ্কার করেছেন দর্শক। এবং তাঁর কাজ সমাদৃত হয়েছে ভীষণভাবে। কিন্তু তাও কেন এত কম কাজের অফার পান ঋত্বিকা? মুখ খুলেছেন…

সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি’ ছবিতে কাস্ট করা হয়েছিল ঋত্বিকাকে। ‘চৌরঙ্গী’ ছবির রিমেক ছিল সেটি। সেই ছবিতে সদ্য প্রয়াত অঞ্জনা ভৌমিক যে চরিত্রটিতে অভিনয় করেছিলেন, ‘শাহজাহান রিজেন্সি’তে সেই বিমানসেবিকার চরিত্রে কাস্ট করা হয় ঋত্বিকাকে। তাঁকে অভিনয় করতে দেখা যায় অভিনেতা আবির চট্টোপাধ্য়ায়ের বিপরীতে।

এই খবরটিও পড়ুন

তার আগে অপর্ণা সেনের মিউজ়িক্যাল ড্রামা ‘আরশিনগর’-এ কাস্ট করা হয়েছিল ঋত্বিকাকে। তিনিই ছিলেন ছবির নায়িকা। অপর্ণা সেনের পরিচালনায় সেই ছবিতে কাজ করেছিলেন চুলবুলি নায়িকা। তাঁকে দেখা গিয়েছিল দেবের প্রেমিকার চরিত্রে। রোমিও-জুলিয়েটের আদলে তৈরি হয় ছবিটি।

সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাকটিভ ঋত্বিকা। বেশ কয়েক মাস আগেও ডাস্ট অ্যালার্জিতে ভুগেছিলেন তিনি। ফুসফুসে সমস্যা থাকায় নেবুলাইজ় করতে হয়েছিল তাঁকে। কিন্তু তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবরটা নাকি ছিল ভুয়ো, তা ঋত্বিকা নিজেই জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে। বলেছিলেন, “আমি সোশ্যাল মিডিয়ায় আমার শরীর খারাপ সংক্রান্ত ওই পোস্টটা করাতেই এমনটা হয়েছে। আমি পোস্ট ডিলিট করি না একেবারেই। কিন্তু ওটায় মানুষের মনে অনেক জিজ্ঞাস্য তৈরি হয়েছিল, ফলে আমি সেটা নিয়ে আর কথা বাড়াতে চাইনি। আর হ্যাঁ, আমি কিন্তু হাসপাতালে ভর্তিই হয়নি।”

বাবলি, চুলবুলি ইমেজ থেকে বেরিয়ে ‘অভিশপ্ত’ নামের একটি ছবিতে অভিনয় করেন ঋত্বিকা। সাদাসিধে লুকে তাঁকে ধরা গিয়েছে সেই ছবিতে। টলিপাড়ায় বেশি কাজ না করার বিষয়টা নিয়ে ঋত্বিকা মুখ খুলেছিলেন তখনই। বলেছিলেন, “আমি এখন একটু বেছে কাজ করছি। অনেক-অনেক কাজ আমি করছি না। নিজেকে এক্সপ্লোর করছি সেইভাবে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed