Nadia: কংগ্রেস কর্মীকে লক্ষ্য করে ‘গুলি’, বাড়ি ভাঙচুরের অভিযোগ – Bengali News | Nadia Allegations of ‘shots’ targeting Congress worker, house vandalism

0

নদিয়ায় হামলার অভিযোগImage Credit source: TV9 Bangla

নদিয়া: কংগ্রেসের পঞ্চায়েতের সদস্যর বাড়ি ভাঙচুর ও তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। জখম অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি ওই পঞ্চায়েত সদস্য। আহত ব্যক্তির নাম খবির মোল্লা বাড়ি নাকাশিপাড়া থানার বীরপুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েত। তিনি বর্তমানে জাতীয় কংগ্রেসের নির্বাচিত পঞ্চায়েতের সদস্য। তাঁকে দুষ্কৃতীরা দুই দু’বার আক্রমণ করে বলে অভিযোগ।

আক্রান্ত ব্যক্তির দাবি, স্থানীয় একটি ধর্মীয় অনুষ্ঠানকে কেন্দ্র করে এলাকার মানুষের বিবাদ। এলাকার মানুষকে সঙ্গে নিয়ে সেই বিবাদের মীমাংসা করে দিয়েছিলেন ওই পঞ্চায়েতের সদস্য। অথচ সেই বিবাদ কে রাজনৈতিক রং লাগিয়ে তারপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। যে প্রথমবার দুষ্কৃতীদের আক্রমণ লক্ষ্যভ্রষ্ট হলে পুনরায় সোমবার রাতে তাঁর বাড়ি গিয়ে স্থানীয় একটি ক্লাবের কিছু যুবকদের সঙ্গে নিয়ে তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালায়। তাঁর বাড়ি জিনিসপত্র ভাঙচুর করে এবং তাঁকে লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালায়।

অভিযোগ, একটি গুলি তাঁর পাশ দিয়ে বেরিয়ে যায়। আরেকটি গুলি তাঁর বুড়ো আঙুলে লাগে। রক্তাক্ত অবস্থায় প্রথমে তাঁকে বেথুয়াডহরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে জেলা শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার তদন্ত শুরু করছেন নাকাশিপাড়া থানার পুলিশ। যদি এখনও পর্যন্ত এই ঘটনা কেউ গ্রেফতার হয় নি।

আক্রান্ত বলেন, “আমাদের একটা অনুষ্ঠান ছিল। সেখানে ঝামেলা হয়। তারপর মিটমাটও করে দিই। সারাদিন তারপর বাড়িতেই ছিলাম। সন্ধ্যায় কার্যালয়ে যাই। ওখান থেকে ফেরার পথেই হামলা হয়।” যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, “এটা নিতান্তই একটা গ্রাম্য বিবাদ। গ্রামের ঝামেলা। তার সঙ্গে রাজনীতি জড়িয়ে কোনও লাভ নেই।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed