Cricket Viral: প্রায় ৯০ ডিগ্রি টার্ন! চর্চায় ‘শতাব্দী সেরা ডেলিভারি’, রইল ভিডিয়ো – Bengali News | ‘Arre itni turn…’: Aakash Chopra ‘wowed’ by ‘Ball of the Century’ 2024 edition Watch Video

0

কলকাতা: বল অব দ্য সেঞ্চুরি মনে পড়ে? কিংবদন্তি অজি লেগ স্পিনারের সেই ডেলিভারি! প্রয়াত হয়েছেন শেন ওয়ার্ন। তাঁর নানা কীর্তি রয়ে গিয়েছে। তেমনই একটা উদাহরণ, মাইক গ্যাটিংকে করা ডেলিভারি। যা শতাব্দীর সেরা ডেলিভারি হিসেবে পরিচিত। কেরিয়ারের প্রথম অ্যাসেজ সিরিজে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে অনবদ্য এক ডেলিভারিতে মাইক গ্যাটিংকে আউট করেছিলেন ‘তরুণ’ শেন ওয়ার্ন। সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ডেলিভারি ভাইরাল। প্রায় ৯০ ডিগ্রি টার্ন! শতাব্দী সেরা বলা যায় কি? বিস্তারিত রইল TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

শেন ওয়ার্নের সেই ডেলিভারি কখনোই ভোলার নয়। ওভার দ্য উইকেট বোলিং করছিলেন শেন ওয়ার্ন। লেগ স্টাম্পের বাইরে বল পিচ করে। সেখান থেকে বিশাল টার্ন। মাইক গ্যাটিংয়ের অফস্টাম্পে লাগে বল। কিছুক্ষণের জন্য যেন বুঝে উঠতে পারছিলেন না মাইক গ্যাটিংয়ের মতো কিংবদন্তি ব্যাটারও। এ কী ভাবে সম্ভব? তাও আবার দ্বিতীয় দিনের পিচেই! পরবর্তীতে এমন অনেক ডেলিভারি নিয়েই চর্চা হয়েছে। সেগুলো শতাব্দীর সেরা ডেলিভারি হতে পারে কিনা, এই নিয়েও বিতর্ক হয়েছে। বেশির ভাগ ক্ষেত্রেই সেগুলো লেগ স্পিন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল। যিনি বোলিং করছেন, তাঁর অ্যাকশন অনেকটা কিংবদন্তি মুথাইয়া মুরলীধরনের মতো। ওভার দ্য উইকেট বোলিং করছিলেন। অফস্পিন। ডান হাতি ব্যাটার দেখেছেন, বল পড়ছে কার্যত পিচের ধারে। তাই তিনি অফস্টাম্পের বাইরে বেরিয়ে যান। শট খেলবেন কী! বল প্রায় ৯০ ডিগ্রি টার্ন নিয়ে উইকেটে লাগে। ক্রিকেট প্রেমীরা যা দেখে রীতিমতো হতবাক।

শুধু ক্রিকেট প্রেমীরাই নন, ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়াও মুগ্ধ এই ডেলিভারিতে। সোশ্যাল মিডিয়ার সেই ভিডিয়ো নিজেও পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘বল অব দ্য সেঞ্চুরি’। সঙ্গে নিজের ভিডিয়ো যোগ করেছেন। এই ডেলিভারি এবং এত্ত বড় টার্ন দেখে আকাশ নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed